Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৯ মার্চ, ২০২০ , ১৪ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৪-২০২০

রাষ্ট্র ক্ষমতার শীর্ষে পৌঁছানো সময়ের ব্যাপার মাত্র : জি এম কাদের

রাষ্ট্র ক্ষমতার শীর্ষে পৌঁছানো সময়ের ব্যাপার মাত্র : জি এম কাদের

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি - জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। গণমানুষের আস্থা অর্জন করতে কাজ করছে জাতীয় পার্টি। মানুষের ভালোবাসায় রাষ্ট্র ক্ষমতার শীর্ষে পৌঁছানো জাতীয় পার্টির জন্য সময়ের ব্যাপার মাত্র।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের অফিস মিলনায়তনে গোলাম মোহাম্মদ কাদেরের জন্মদিন উপলক্ষে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের বড় বড় রাজনৈতিক দলগুলো ব্যক্তিকেন্দ্রিক। শীর্ষ নেতার অবর্তমানে রাজনৈতিক দলগুলো ঘাত-প্রতিঘাতে বিলীন হয়ে যায়। কিন্তু পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের চলে যাওয়ার পরে জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। সবার প্রচেষ্টায় জাতীয় পার্টি এখন ঐক্যবদ্ধ এবং শক্তিশালী।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, নিঃস্বার্থভাবে মানুষের জন্য কাজ করলে অর্থবিত্তে মূল্যায়ন আশা করা ঠিক নয়। মানুষের অকৃত্রিম ভালোবাসাই রাজনীতিবিদদের কাম্য হওয়া উচিত। আমি মানুষের ভালোবাসা পেয়েছি, জীবনের শেষ দিন পর্যন্ত এ ভালোবাসার মূল্য দিতে চাই। মানুষের আস্থা অর্জন করে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে চাই।

এ সময় দেশের মানুষের কল্যাণে জীবন উৎসর্গ করার ঘোষণাও দেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। নিজের জন্মদিনের আয়োজনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মাগফিরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, পল্লীবন্ধু যখন জেলে তখন চাকরি ছেড়ে গোলাম মোহাম্মদ কাদের রাজনীতিতে এসে পল্লীন্ধুর মুক্তি আন্দোলন বেগবান করেন। জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে, জাতীয় পার্টি ঐক্যবদ্ধ থাকবে। আমরা সকলে মিলে জাতীয় পার্টির ঐক্য ধরে রাখব। আমরা ঐক্যবদ্ধ থাকলে জাতীয় পার্টির ক্ষমতায় যাওয়া সুনিশ্চিত।

এর আগে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে ৭২ পাউন্ড ওজনের জন্মদিনের কেক কাটেন। এ সময় স্ত্রী শেরিফা কাদের, কো-চেয়ারম্যান জিয়া উদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, সোলায়মান আলম শেঠ, রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, জহিরুল ইসলাম জহিরসহ শীর্ষ পর্যায়ের নেতা উপস্থিত ছিলেন।

পার্টি চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে সকাল থেকেই বনানী অফিস নেতাকর্মীদের ভিড়ে জমজমাট ছিল। সবাই ফুল নিয়ে অপেক্ষা করছিলেন প্রিয় চেয়ারম্যানের জন্য। বেলা ১১টার দিকে চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের স্ত্রী শেরিফা কাদেরকে সঙ্গে নিয়ে পৌঁছলে নেতাকর্মীরা শ্লোগানে মুখর করে তোলেন। এরপর লাইনে দাঁড়িয়ে পার্টি চেয়ারম্যানকে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। এ সময় চেয়ারম্যানও উপস্থিত নেতাকর্মীদের শুভেচ্ছা জানান।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৪ ফেব্রুয়ারি

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে