Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১ এপ্রিল, ২০২০ , ১৮ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৩-২০২০

রিচা-আলির বিয়ে এপ্রিলে

রিচা-আলির বিয়ে এপ্রিলে

মুম্বাই, ২৩ ফেব্রুয়ারি- বহুদিন ধরে প্রেম করছেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। কয়েক মাস ধরে তাদের বিয়ের গুজনও শোনা যাচ্ছিল ইন্ডাস্ট্রির অন্দরে। সেই গুঞ্জনকেই এবার সত্যি বলে ঘোষণা করলেন রিচা চাড্ডা। চলতি বছরের এপ্রিল মাসেই তিনি বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন অভিনেতা আলি ফজলের সঙ্গে।

৭৪তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ‘ভিক্টোরিয়া’ ও ‘আব্দুল’ ছবির প্রিমিয়ারে প্রথম দেখা যায় দুজনকে। এরপর মুখে না বললেও দুজনেই যে প্রেমের সম্পর্কে এক হয়ে গেছেন, বিভিন্ন ইভেন্ট ও সিনেমাতেও তার প্রতিফলন পড়েছে। ‘ফুকরে’ ও ‘ফুকরে রিটার্ন’-এ দুজনে একসঙ্গে অভিনয় করেছেন।

সেই জুটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে তাদের বিয়ের খবরের ইঙ্গিত দিয়েছেন। এসই এপাএস্ট বিয়ের তারিখ, চারদিন ধরে বিয়ের উৎসবের সবকিছুই জানিয়েছেন অভিনেত্রী। শুধু তাই নয়, দিল্লি, লখনউ ও মুম্বাইতে হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

বলিউড সূত্রে খবর, আগামী ১৮ এপ্রিল লখনউতে হবে রিচা ও আলির বিয়ের প্রথম রিসেপশন। এরপর ২০ এপ্রিল মুম্বাইতে হবে গ্র্যান্ড রিসেপশন।

আর/০৮:১৪/২৩ ফেব্রুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে