Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২২-২০২০

রোমাঞ্চকর এক লড়াইয়ের সমাপ্তি 'নো' বলে

রোমাঞ্চকর এক লড়াইয়ের সমাপ্তি 'নো' বলে

কলম্বো, ২৩ ফেব্রুয়ারি - বারবার বদলেছে ম্যাচের চিত্রনাট্য, পেন্ডুলামের দুলেছে ম্যাচের ভাগ্য। কখনও ওয়েস্ট ইন্ডিজ, আবার কখনও মনে হয়েছে শ্রীলঙ্কাই জিতবে ম্যাচ। শেষপর্যন্ত এ ম্যাচের ফল নির্ধারিত হয়েছে 'অবৈধ' এক ডেলিভারিতে।

ক্যারিবীয় অলরাউন্ডার কেমো পলের নো বলের কল্যাণে রোমাঞ্চকর এক লড়াইয়ের পর ১ উইকেটের শ্বাসরুদ্ধকর জয় পেয়েছে শ্রীলঙ্কা। তবে নো বলটি করার ঠিক আগের ডেলিভারিতে ম্যাচে প্রাণ ফিরিয়েছিলেন এ পেস বোলিং অলরাউন্ডারই।

কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে আগে ব্যাট করে ৮ উইকেটে ২৮৯ রান করেছিল ওয়েস্ট ইন্ডিজ। জবাবে শ্রীলঙ্কা ম্যাচ জিতেছে ৪৯.১ ওভারে, তবে হারিয়ে ৯টি উইকেট। শেষদিকে দৃঢ় ব্যাটিংয়ে ৪২ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন ভানিন্দু হাসারাঙ্গা।

রান তাড়া করতে নেমে বেশ ভালো শুরু করেছিল লঙ্কান টপঅর্ডার। দুই ওপেনার আভিশকা ফার্নান্দো এবং দিমুথ করুনারাত্নে করেন ফিফটি। তবে দুজনের কেউই ইনিংস বড় করতে পারেননি। আভিশকা ৫০ ও করুনারাত্নে ফেরেন ৫২ রান করে।

এরপর কুশল পেরেরা ৪২, অ্যাঞ্জেলো ম্যাথিউজ ২০, ধনঞ্জয় ডি সিলভা ১৮ ও থিসারা পেরেরা ৩২ রান করলে জয়ের কক্ষেই ছিলো শ্রীলঙ্কা। কিন্তু শেষদিকে উইকেটসংকটে পড়ে তারা।

দলীয় ২৬২ রানের মাথায় পতন ঘটে অষ্টম উইকেটের। তখনও জয়ের জন্য করতে হতো ২৮ রান। লাকশান সান্দাকানের সঙ্গে ২৭ রানের জুটি গড়েন হাসারাঙ্গা।

শেষ ওভারে জয়ের জন্য মাত্র ১ রান করলেই হতো তাদের। কিন্তু সে ওভারের প্রথম বলেই আউট হয়ে যান সান্দাকান। ফলে জমে ওঠে ম্যাচ। বাকি থাকা ১ উইকেট নিতে পারলেই টাই হতো রোমাঞ্চকর এ লড়াই। কিন্তু ওভারের দ্বিতীয় বলটি নো করে বসেন কেমো পল। ফলে ম্যাচ জিতে যায় শ্রীলঙ্কা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৩ ফেব্রুয়ারি

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে