Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৫ জুলাই, ২০২০ , ৩০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২২-২০২০

করোনা এড়াতে মাস্ক পরে শত শত যুগলের চুম্বন

করোনা এড়াতে মাস্ক পরে শত শত যুগলের চুম্বন

চীনের সীমান পেরিয়ে বিশ্বের অন্যান্য দেশেও ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। তাই বলে এই মহামারি কিন্তু ছিনিয়ে নিতে পারেনি নারী-পুরুষের স্বাভাবিক আবেগ। তাই তো ফিলিপাইনে এক বিয়ের অনুষ্ঠানে শত শত বর কনেকে নীল রঙয়ের সার্জিক্যাল মাস্ক পরেই একে অপরকে চুম্বন করতে দেখা যায়।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ফিলিপাইনের বিভিন্ন শহরে নানা সতর্কতা জারি করা হয়েছে। দেশটির বাকোলোড নামে একটি শহরে এক বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন ২২০ যুগল। তাদের সবাইকে মাস্ক পরতে নির্দেশ দেয়া হয়। এছাড়া ওই যুগলদের একটি ফরম পূরণ করতে বলা হয়। সেখানে তারা গত ১৪ দিন কোথায় কোথায় ভ্রমণ করেছেন তার তালিকা উল্লেখ করার নির্দেশ দেয়া ছিল।

কিন্তু মাস্ক তাদের ভালোবাসা প্রকাশের পথে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। ওই বর কনেরা একে অপরের ভালবাসা প্রকাশ করতে মাস্ক পরেই চুম্বন করেছেন। বিয়ের ওই অনুষ্ঠানে আসা জন পল (৩৯) বলেন, মাস্ক পরে চুম্বন করার অনুভূতি আলাদা, কেননা মাস্ক পরতে হবে এমন নির্দেশনা ছিল।

জানা যায়, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

প্রসঙ্গত, এখন পর্যন্ত ফিলিপাইনে তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এছাড়া দেশটিতে করোনা আক্রান্ত একজন মারাও গেছেন।

আর/০৮:১৪/২১ ফেব্রুয়ারি

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে