Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৩০ মার্চ, ২০২০ , ১৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২২-২০২০

শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা

শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা

মুম্বাই, ২২ ফেব্রুয়ারী - বলিউডের এক সময় আলোচিত জুটি ছিলেন তারা। কিন্তু তাদের সেই প্রেম বিয়ে পর্যন্ত গড়ায়নি। দুজনের পথই আলাদা হয়ে গেছে। ব্যক্তিগত জীবনে দুজনই বিয়ে করে সুখে সংসার করছেন। বলছিলাম, বলিউড তারকা শহীদ কাপুর ও কারিনা কাপুর খানের কথা।

তবে শহীদের সঙ্গে তিন বছরের প্রেম ভাঙল কার দোষে? দীর্ঘ নীরবতার পর এবার এ বিষয়েই মুখ খুলেছেন কারিনা। বেবোর দাবি, ‌‘পুরোটাই পূর্বনির্ধারিত। তাই একটা সময়ের পর তাদের চলার পথ আলাদা হয়ে গেছে।’

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ইমতিয়াজ আলির সুপারহিট ছবি ‘যব উই মেট’-এ অভিনয়ের সময় থেকেই নাকি চিড় ধরেছিল শহীদ ও কারিনার সম্পর্কে। কিন্তু ছবি দেখে বোঝার উপায় নেই! বরং আকণ্ঠ প্রেমে ডুবে থাকলে ঠিক যেমন হয় তেমনই দেখতে লেগেছে এ জুটিকে।

বলিপাড়ার খবর, তখন থেকেই কারিনা সাইফমুখী। ডেট করছেন চুটিয়ে। আবার একসঙ্গে ফটোশুটও করছেন ‘তশন’-এর জন্য। ২০০২ সাল থেকে ডেট করার পর ২০১২ সালে বেবো বিয়ে করেন সাইফ আলি খানকে।

কারিনা বলেন, ‘আস্তে আস্তে দূরে সরতে থাকেন তারা। শহীদ চলতে থাকেন তার মতো করে। তিনিও বেছে নেন নিজের মতো বাঁচার উপায়। জড়িয়ে পড়েন সাইফের সঙ্গে।’ ‘তশন’ই নাকি তাদের প্রেম ভাঙার মূল কারণ বলেও জানান বেবো।

প্রতিবদনে আরও বলা হয়েছে, কারিনাকে সাইফ বিয়ের কথা বলেন ‘তশনে’র শুটিংয়ের সময়। তখন তারা গ্রিসে। কারিনা সে সময় সাইফকে বলেছিলেন, দম্পতি হিসেবে তারাই সেরা হবেন। কিন্তু কারিনা দ্বিধাগ্রস্ত ছিলেন। তিনি বলেন, যাকে ভালো করে চেনেন না তাকে কী করে এক কথায় বিয়ে করবেন!

পরে যদিও সাইফের কথাই সত্যি হয়। কারিনা-সাইফ সত্যিই এখন সুখী দম্পতি। ২০১৬ সালে তাদের কোলে আসে তৈমুর। এদিকে, বিয়ে করে সংসারী হন শহীদও। মীরা রাজপুতকে নিয়ে প্রচণ্ড সুখী তিনি। মিশা, জৈন নামে দুই সন্তান রয়েছে তাদের।

তারপরও কি কারিনা একেবারে ভুলতে পেরেছেন শহীদকে? অবশ্য এর কোনো জবাব দেননি বেগম সাহেবা।

সুত্র : আমাদের সময়
এন এ/ ২২ ফেব্রুয়ারী

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে