Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৩০ মার্চ, ২০২০ , ১৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২১-২০২০

শুটিং সেটে নিহত ৩ জনের পরিবারকে কোটি টাকা দিচ্ছেন কমল

শুটিং সেটে নিহত ৩ জনের পরিবারকে কোটি টাকা দিচ্ছেন কমল

মুম্বাই, ২২ ফেব্রুয়ারি - ভয়াবহ দুর্ঘটনায় চেন্নাইয়ের ইভিপি ফিল্ম সিটির পরিচালক কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’ সিনেমার শুটিং ফ্লোরে একসঙ্গে মারা গেছেন তিনি সহকারী পরিচালক। ১৯ ফেব্রুয়ারি শুটিংয়ের সময় ক্রেন ভেঙে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ছবিটির শুটিং করছিলেন সুপারস্টার কমল হাসান।

ছবিটির পরিচালনা করছিলেন শঙ্কর ৷ ১৯৯৬-এর ‘ইন্ডিয়ান’ ছবির সিকুয়্যাল এটি। ১৫০ ফুট উঁচু ওই ক্রেনের ভেতরে লাইটের বক্সে ছিলেন একজন সহকারী পরিচালক। আরও দুজন ছিলেন ক্রেনের কাছেই। আচমকা ভেঙে পড়ে ক্রেনটি। এতে ঘটনাস্থলেই মারা যান একজন পরিচালক। হাসপাতালে নেয়ার পথে আরও দুই আহত পরিচালকের মৃত্যু হয়। পরিচালক শঙ্করসহ আহত হয়েছেন আরও ৯ জন। অল্পের জন্য রক্ষা পেয়েছেন কমল হাসানও।

এ ঘটনায় মর্মাহত হয়েছেন দক্ষিণের সুপারস্টার কমল হাসান। এবার তিনি শুটিং সেটে মৃতদেরকে পরিবারকে ১ কোটি টাকা সাহায্যের আশ্বাস দিলেন।

সংবাদ সংস্থা এএনআইকে দেয়া সাক্ষাতকারে কমল হাসান বলেন, ‘ইন্ডিয়ান টু ছবির শুটিংয়ে তাদের যে তিন বন্ধু প্রাণ হারিয়েছেন, তাদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।’

পাশাপাশি তাদের পরিবারকে নগদ এক কোটি করে সাহায্য দেয়া হবে বলেও আশ্বাস দেন বর্ষীয়ান এ অভিনেতা। ভবিষ্যতে যাতে এ ধরনের দুর্ঘটনা না ঘটে, সেদিকে খেয়াল রাখা হবে বলেও জানান তিনি।

কমল হাসানের পাশাপাশি কাজল অগরওয়ালও ওই ঘটনায় দুঃখপ্রকাশ করেন। তিনি জানান, ‘ইন্ডিয়ান টু’ ছবির শুটিংয়ে কৃষ্ণ, চন্দ্রন এবং মধু নামে যে তিনজনের মৃত্যু হয়েছে তাদের পরিবারের প্রতি ঈশ্বর সহায় হন বলে শোক প্রকাশ করেন দক্ষিণের এ জনপ্রিয় অভিনেত্রী।

এন এইচ, ২২ ফেব্রুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে