Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১ এপ্রিল, ২০২০ , ১৮ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২০-২০২০

রাজধানীতে চোরাই সিএনজি বেচাকেনার সময় হাতেনাতে আটক ৩

রাজধানীতে চোরাই সিএনজি বেচাকেনার সময় হাতেনাতে আটক ৩

ঢাকা, ২০ ফেব্রুয়ারি- রাজধানীর মোহাম্মদপুরে চোরাই সিএনজি কেনাবেচার সময় তিনজনকে আটক করেছে র‌্যাব-২।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে মোহাম্মদপুর থানাধীন জেনেভা ক্যাম্পের দক্ষিণ পাশে গজনবী রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে জব্দ করা হয় চারটি চোরাই সিএনজি।

আটকরা হলেন, ইকরাম আলম ওরফে আকরাম (৩৫), মো. পলাশ (২৬) ও মো. সুমন (২৫)।

র‌্যাব-২ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. জাহিদ আহসান জানান, চোরাই সিএনজি কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে জেনেভা ক্যাম্পের দক্ষিণ পাশে গজনবী রোড এলাকায় যায় র‌্যাব-২ এর একটি দল। সেখানে তারা চোরাই সিএনজির কেনাবেচা চক্রের কয়েকজন সদস্যকে ছিনতাইকৃত সিএনজি কেনাবেচার জন্য দরদাম করতে দেখেন। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় চক্রের ওই তিন সদস্যকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ চোরাই সিএনজি কেনাবেচা চক্রের সক্রিয় সদস্য। ঢাকা এবং ঢাকার আশপাশের এলাকা থেকে ছিনতাই ও চোরাই সিএনজি কম দামে ক্রয় করে গ্যারেজে দিয়ে সিএনজির রং, ইঞ্জিন ও চেচিস নম্বর টেম্পারিং করে ঢাকা মেট্রো এলাকার বাহিরে গোপনে চালিয়ে থাকে। পরবর্তীতে সুযোগ বুঝে বেশি দামে বিক্রি করে দেয়। যতদিন পর্যন্ত চোরাই সিএনজি বিক্রি করতে না পারে ততদিন পর্যন্ত ঢাকার বাহিরে কেরানীগঞ্জ এলাকার বিভিন্ন সিএনজি গ্যারেজে রেখে দেয়। আটকদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলার প্রক্রিয়া চলছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২১ ফেব্রুয়ারি

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে