Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০ , ২৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২০-২০২০

১৬ দিন পর সচল বশেমুরবিপ্রবি

১৬ দিন পর সচল বশেমুরবিপ্রবি

গোপালগঞ্জ, ২০ ফেব্রুয়ারি- ১৬ দিন পর গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রশাসনিক ও একাডেমিক ভবনের তালা খুলে দিয়েছে ইতিহাস বিভাগের আন্দোলরত শিক্ষার্থীরা।

আজ বৃহস্পতিবার রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড.নুরুল ইসলাম ও প্রক্টর ড. রাজিউর রহমানসহ শিক্ষকদের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের সকল ভবনের তালা খুলে প্রবেশদ্বার উন্মুক্ত করে দেয় শিক্ষার্থীরা। এ বিষয়টি নিশ্চিত করেছেন প্রক্টর ড.রাজিউর রহমান।

এ বিষয়ে আন্দোলরত শিক্ষার্থী কারিমুল হক বলেন, তদন্ত কমিটির প্রতি আস্থা রেখে এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আজকেই সকল ভবনের প্রবেশদ্বার উন্মুক্ত করে দিয়েছি।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের চলতি উপাচার্য ড.শাজাহান বলেন, আগামী রবিবার থেকে বিশ্ববিদ্যালয়ে সকল একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম যথারীতি চলবে।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাত থেকে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক আগামী শিক্ষাবর্ষ থেকে ইতিহাস বিভাগে শিক্ষার্থী ভর্তি বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে ও ইতিহাস বিভাগের স্থায়ী অনুমোদনের দাবিতে আন্দোলন শুরু করে বিভাগটির শিক্ষার্থীরা।

সূত্র : কালের কণ্ঠ
এন কে / ২০ ফেব্রুয়ারি

শিক্ষা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে