Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৩০ মার্চ, ২০২০ , ১৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২০-২০২০

তামিলনাড়ুতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৯

তামিলনাড়ুতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৯

নয়া দিল্লী, ২০ ফেব্রুয়ারি- ভারতের তামিলনাড়ুতে বাস দুর্ঘটনায় অন্তত ১৯ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। ট্রাক থেকে কন্টেইনার গড়িয়ে পড়ে বাসে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানানো হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে,  কেরালা স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (কেএসআরটিসি) কোয়েম্বাটুরের একটি কনটেইনার ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে বহু যাত্রী মারাত্মক আহত হয়েছে। নিহতদের মধ্যে ১৪ জন পুরুষ ও ৫ জন মহিলা।

জানা গেছে, ভলভো বাসটি এরনাকুলাম থেকে বেঙ্গালুরুর দিকে যাচ্ছিল আর ঠিক তার উলটো রুটে আসছিল ট্রাকটি। কোয়েম্বাটুর- সালিম হাইওয়েতে বৃহস্পতিবার ভোর সাড়ে চারটে নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে।

কেরালার পরিবহন মন্ত্রী এ কে সাসীনধ্রন জানিয়েছেন আহতদের মধ্যে বেশীরভাগ ত্রিসুর, এরনাকুলাম এবং পালাক্কারের বাসিন্দা। তাঁদের চিকিৎসার দিকে খেয়াল রাখা হবে। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন জেলা প্রশাসনকে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন।

আর/০৮:১৪/২০ ফেব্রুয়ারি

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে