Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৮-২০২০

‘করোনা অবতার’, ফের আজব তত্ত্ব হিন্দু মহাসভার

‘করোনা অবতার’, ফের আজব তত্ত্ব হিন্দু মহাসভার

নয়া দিল্লী, ১৮ ফেব্রুয়ারি- করোনা ভাইরাস নিয়ে চীনের পাশাপাশি সারা বিশ্ব যখন আতঙ্কিত, ঠিক সেই মুহূর্তে আজব আজব তত্ত্ব নিয়ে হাজির হচ্ছে ভারতের হিন্দু মহাসভা। আর তাদের তত্ত্ব নিয়ে হাসির রোল উঠছে সামাজিক মাধ্যমে।  

কয়েকদিন আগে হিন্দু মহাসভার সভাপতি চক্রপাণি তত্ত্ব দেন, গরুর গোবর গায়ে মেখে গোমূত্র পান করলেই করোনা ভাইরাসের প্রভাব কেটে রোগী সুস্থ হয়ে যাবে। এবার তিনি বলেছেন, করোনা ভাইরাস আসলে অবতার। আমিষাশীদের শাস্তি দিতে ও ক্ষুদ্র প্রাণিদের রক্ষা করার জন্যই তিনি  পৃথিবীতে আগমন করেছেন।

তিনি বলেন, এই করোনা অবতার পৃথিবীর মানুষকে কিছু বার্তা দিতে এসেছে। যারা পৃথিবীর ছোট প্রাণীদের মেরে খেয়ে ফেলে, তাদের চরম শাস্তি দিতেই তার আগমন। ভগবান নরসিংহ যেমন রাক্ষসদের ধ্বংস করতে ও শিক্ষা দিতে এসেছিলেন। এ থেকে চীনাদের শিক্ষা নেওয়া উচিত।

কট্টরপন্থী এই নেতা বলেন, চীন সরকারের উচিত, করোনা ভাইরাসের মূর্তি নির্মাণ করে পূজা করা এবং ক্ষমা চাওয়া। তাহলেই এই অবতার ফিরে যাবে।

তিনি দাবি করেন, ভারতীয়রা পূজা করে এবং গো হত্যার বিরোধী। তাই তাদের রোগ প্রতিরোধ শক্তি প্রবল।

গত ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে এই ভাইরাস ছড়িয়ে পড়ে। এ ভাইরাসের সংক্রমণে এ পর্যন্ত চীনে মারা গেছে ১৮৮৬ জন। এছাড়া বিশ্বের প্রায় ২৫টি দেশে এ ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে।

আর/০৮:১৪/১৮ ফেব্রুয়ারি

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে