Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০ , ২৪ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৭-২০২০

আবারও হাসলো আশরাফুলের ব্যাট

আবারও হাসলো আশরাফুলের ব্যাট

কক্সবাজার, ১৮ ফেব্রুয়ারি - বিসিএলের তৃতীয় রাউন্ডে ইস্ট জোনের হয়ে মাঠে নামার সুযোগ পেয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। কক্সবাজারে সাউথ জোনের বিপক্ষে ব্যাট করতে নেমে ৭১ রানের ইনিংস খেলেছিলেন তিনি।

এবার আবারও একই মাঠে জ্বলে উঠলো আশরাফুলের ব্যাট। নর্থ জোনের বিপক্ষে এবার আশরাফুলের ব্যাটে জয় নিয়েই মাঠ ছাড়লো ইস্ট জোন। যদিও এই জয়ে সেঞ্চুরি করে দারুণ অবদান রেখেছিলেন তরুণ অলরাউন্ডার ইয়াসির আলি রাব্বি।

দ্বিতীয় ইনিংসে ইস্ট জোনের জয়ের জন্য প্রয়োজন ছিল ২১১ রানের। পিনাক ঘোষণকে নিয়ে ব্যাট করতে নামেন আশরাফুল। ১৮ রানের জুটি গড়ে বিদায় নেন পিনাক ঘোষ। তিনি করেন ১২ রান। এরপর ওয়ান ডাউনে নামা ইয়াসির আলি রাব্বিকে সঙ্গে নিয়ে ১৭০ রানের বিশাল জুটি গড়ে তোলেন আশরাফুল।

৮৮ বলে ১১০ রান করে দলীয় ১৮৮ রানের মাথায় আউট হয়ে যান ইয়াসির আলি রাব্বি। এরপর মাঠে নামেন ইস্ট জোনের অধিনায়ক ইমরুল কায়েস। জয়ের জন্য বাকি কাজটুকু ইমরুলকে নিয়ে শেষ করে আসেন আশরাফুল।

ম্যাচ শেষে দ্বিতীয় ইনিংসে ৮৬ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। ৪টি মাত্র বাউন্ডারির মার ছিল তার ইনিংসে।

এর আগে প্রথম ইনিংসে আশরাফুল আউট হয়ে গিয়েছিলেন কোনো রান না করেই। আশরাফুল ভক্তরা যেমন তার ব্যাটে রানের দিকে তাকিয়ে থাকেন, তেমনি সমালোচকরা তাকিয়ে থাকেন তার ব্যর্থতার জন্য। একটু ব্যর্থ হলেই আশরাফুলের সমালোচনায় মুখর হয়ে ওঠেন তারা। তবে দ্বিতীয় ইনিংসে অপরাজিত ৭০ রান করে সমালোচকদের মুখ কিছুটা হলেও বন্ধ করতে পেরেছেন আশরাফুল।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৮ ফেব্রুয়ারি

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে