Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৭-২০২০

ছাত্রলীগের ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করলেন মাশরাফি

ছাত্রলীগের ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করলেন মাশরাফি

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি- বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত মুজিববর্ষ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ সময় তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে একটি ম্যাচও খেলেন।

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত ‘মুজিববর্ষ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ প্রতিযোগিতার উদ্বোধন করেন মাশরাফি বিন মর্তুজা।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেইনসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে মারশাফি বিন মর্তুজা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলাদেশের সকল ইতিহাসের কেন্দ্রবিন্দু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন আর এজন্য আপনাদের সাহায্য প্রয়োজন।

তিনি বলেন, মুজিববর্ষ ছাত্রলীগের স্লোগান হওয়া উচিত আমরা দুর্নীতি সইবো না এবং কাউকে দুর্নীতি করতে দেব না। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে।

আল নাহিয়ান খান জয় বলেন, মাশরাফি ভাই আমাদের সবার প্রিয়, তারুণ্যের আইকন। জনগণের নেতা হিসেবে যে ধরনের কাজ করা দরকার আমাদের তরুণ এমপি মাশরাফি ভাই তা দেখিয়ে দিয়েছেন। তিনি সাধারণ মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। ইতোমধ্যে নড়াইলকে মডেল জেলা হিসেবে পরিচিত করার চেষ্টা করছেন। ভাই আমাদের মাঝে এসেছেন। আমরা অত্যন্ত আনন্দিত।

এ সময় ছাত্রলীগ সভাপতি বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের সঙ্গে একটি ম্যাচ আয়োজন করার ইচ্ছা প্রকাশ করেন। ম্যাচ বাস্তবায়ন করতে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সহযোগিতা কামনা করেন তিনি।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৭ ফেব্রুয়ারি

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে