Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৯ মার্চ, ২০২০ , ১৪ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৬-২০২০

করোনার ভয়ে চীন সফর বাতিল করলেন জেমস বন্ড

করোনার ভয়ে চীন সফর বাতিল করলেন জেমস বন্ড

হলিউডের তুমুল জনপ্রিয় চরিত্র জেমস বন্ড। এই চরিত্রকে নিয়ে মুক্তি পাওয়া সবগুলো সিনেমা সুপারহিটের তকমা পেয়েছে। এবার সিরিজের ২৫তম সংস্করণ ‘নো টাইম টু ডাই’ সিনেমা মুক্তি পেতে চলেছে চলতি বছরের এপ্রিলে।

বিশ্বের অন্যতম বড় সিনেমা বাজার চীনের প্রায় ৭০ হাজার সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি, এমনটা শোনা যাচ্ছে। সেই উপলক্ষে চীনের বেইজিং সফরে যাওয়ার কথা ছিল জেমস বন্ড ও তার টিমের।

কিন্তু দেশটিতে সম্প্রতি করোনাভাইরাস আতঙ্ক বিরাজ করছে। তাই এই সফর বাতিল করেছেন জেমস বন্ড চরিত্রের অভিনেতা ড্যানিয়েল ক্রেগ। এই তথ্যই জানাচ্ছে।

সিনেমাটিতে ড্যানিয়েল ক্রেগ তার পঞ্চম আউটিংয়ে এমআই-৬ এজেন্ট জেমস বন্ডের চরিত্রে অভিনয় করেছেন। রালফ ফিয়েনেস, নাওমি হ্যারিস, বেন হিশাও, ররি কিনার, জেফ্রি রাইট, লিয়া সেদুও, ক্রিস্টফ ভালৎজ এবং রেফ ফাইঞ্জ-এর করা পূর্ববর্তী চলচ্চিত্রগুলোর ভূমিকাতে অভিনয় করেছেন রামি মালেক, আনা ডি আরমাস, লাসনা লঞ্চ, ডেভিড ডেনিসেক, ডালি বেনসালাহ এবং বিলি ম্যাগনুসেন।

‘নো টাইম টু ডাই’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। মেট্রো গোল্ডউইন মেয়ার ও ইয়ন প্রডাকশনসের ব্যানারে এটি প্রযোজনা করেছেন মাইকেল জি উইলসন ও বারবারা ব্রুকলি।

এন এইচ, ১৭ ফেব্রুয়ারি

হলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে