Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৯ মার্চ, ২০২০ , ১৪ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৬-২০২০

ঘন কুয়াশা : শাহ আমানত থেকে ফিরে গেল ৬ ফ্লাইট

ঘন কুয়াশা : শাহ আমানত থেকে ফিরে গেল ৬ ফ্লাইট

চট্টগ্রাম, ১৬ ফেব্রুয়ারি- ঘন কুয়াশায় ভিজিবিলিটি কম থাকায় শনিবার রাতে দুটি ও আজ সকালে চারটি ফ্লাইট শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে ফিরে গেছে। ফ্লাইটগুলো পরে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিষয়টি এ প্রতিবেদ্ককে নিশ্চিত করেছেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের স্টেশন এয়ার ট্রাফিক কন্ট্রোল অফিসার কাজী খাইরুল কবির।

তিনি জানান, ভিজিবিলিটি কম থাকায় শনিবার দিনগত রাতে দুটি ও রোববার ভোরে আরও চারটি ফ্লাইট শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। এর মধ্যে শনিবার রাতে শারজাহ থেকে আসা এয়ার এরাবিয়া, ঢাকা-চট্টগ্রাম রুটের ইউএস বাংলার একটি ফ্লাইট চট্টগ্রামে নামতে না পেরে ঢাকা চলে যায়।

এছাড়া সকালে ঢাকা-চট্টগ্রাম-মাসকাট রুটের একটি, দোহা থেকে আসা রিজেন্ট এয়ারওয়েজ, মাসকাট ও দুবাই থেকে আসা বিমান বাংলাদেশের দুটি ফ্লাইট শাহ আমানতে নামতে না পেরে শাহজালাল বিমানবন্দরে চলে গেছে। বর্তমানে বিমান চলাচল স্বাভাবিক আছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৬ ফেব্রুয়ারি

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে