Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০ , ১৮ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৫-২০২০

এখন যেদিকে তাকাই সেদিকেই আওয়ামী লীগ : শামীম ওসমান

এখন যেদিকে তাকাই সেদিকেই আওয়ামী লীগ : শামীম ওসমান

নারায়ণগঞ্জ, ১৬ ফেব্রুয়ারি - নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, রাজনীতি এখন রাজনীতিবিদদের কাছে অনুপস্থিত। অনেকেই রাজনীতি করেন চেহারা দেখাতে। তারা এটাকে পুঁজি করে চলেন। শামীম ওসমানের চেয়ে হাজার গুণে ভালো ছিলেন প্রয়াত শুক্কুর মাহমুদ। তিনি আজ আমাদের মাঝে নেই। শুক্কুর মাহমুদের মতো রাজনীতিবিদ পাওয়া যাবে না।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের বন্দরের কবিলের মোড় এলাকায় প্রয়াত শ্রমিক লীগ নেতা শুক্কুর মাহমুদের স্মরণ সভায় এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, সমাজে ৯৮ ভাগ ভালো মানুষ। কিন্তু ২ ভাগ খারাপের কারণে অনেক ভালো মানুষ সামনে আসতে পারে না। সব শ্রেণির মধ্যে এটা বিদ্যমান। আমি মিথ্যা কথা বলি না। সত্য বলার চেষ্টা করি। সত্যের ওপর থাকতে চাই। অনেক ত্যাগী আওয়ামী লীগের নেতাকর্মী আজ অবহেলিত। অনেকের বাড়িতে চুলাও ঠিকমতো জ্বলে না। কিন্তু এখন যেদিকে তাকাই সেদিকেই আওয়ামী লীগ। সবাই এখন আওয়ামী লীগ হয়ে গেছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জে অনেক রাজনীতিবিদ পকেটের টাকা খরচ করে না। অথচ এমপি সেলিম ওসমান নিজের পরিশ্রমের টাকা খরচ করে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলছেন। আমি প্রধানমন্ত্রীকে বলেছিলাম সেলিম ভাইকে থামান। জবাবে প্রধানমন্ত্রী বলেছিলেন এটাই সঠিক হচ্ছে। সেলিম ওসমান সঠিক পথেই আছে। সে নিজের টাকা যেভাবে খরচ করছে সেটাই তার আখিরাতে কাজে দেবে।

স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, মহানগর আওয়ামী লীগের সেক্রেটারি খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সেক্রেটারি আবু হাসনাত শহীদ বাদল, বন্দর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ, সেক্রেটারি কাজিমউদ্দিন ও জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের প্রমুখ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৬ ফেব্রুয়ারি

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে