Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৩০ মার্চ, ২০২০ , ১৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৫-২০২০

মোদিকে মেয়ের বিয়ের নিমন্ত্রণ দিলেন রিকশাচালক

মোদিকে মেয়ের বিয়ের নিমন্ত্রণ দিলেন রিকশাচালক

নয়াদিল্লী, ১৫ ফেব্রুয়ারী - উত্তর প্রদেশের মঙ্গল কেওয়াত নামের এক রিকশাচালক দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তার মেয়ের বিয়ের নিমন্ত্রণ পাঠিয়েছেন। ডমরি গ্রামের এই বাসিন্দা বিয়ের নিমন্ত্রণপত্র দিল্লিতে অবস্থিত প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠিয়েছেন। বার্তা সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) এখবর জানিয়েছে।

এএনআই’র খবরে বলা হয়েছে, নিমন্ত্রণপত্রে মোদিকে ১২ ফেব্রুয়ারি মেয়ের বিয়েতে উপস্থিত হওয়ার অনুরোধ জানান রিকশাচালক মঙ্গল। তিনি বলেন, আমরা বন্ধুরা মোদিজিকে নিমন্ত্রণ পাঠানোর জন্য বলেছিল। ফলে আমি দিল্লিতে ও বারানসির কার্যালয়ে নিমন্ত্রণপাত্র পাঠাই।

বিয়ের নিমন্ত্রণ পাওয়ার রিকশাচালককে একটি চিঠি পাঠিয়েছেন। এতে তিনি মেয়ের বিয়ের জন্য অভিনন্দন জানান। একই সঙ্গে তিনি মঙ্গল কেওয়াত ও তার পরিবারের সবার প্রতি শুভকামনা জানিয়েছেন।

চিঠি পেয়ে প্রতিক্রিয়ায় মঙ্গল বলেন, আমি কখনও জবাবের আশা করিনি। কিন্তু যখন তার চিঠি পেলাম খুব আনন্দিত হয়েছি। মেয়ের বিয়েতে আসা সব অতিথিকে চিঠিটি দেখিয়েছি।

গঙ্গার প্রতি অনুরক্ত মঙ্গল নিজের আয়ের কিছু অংশ সঞ্চয় করে নদীদে প্রার্থনা করেন। তিনি স্বচ্ছ ভারত প্রচারণার সক্রিয় অংশগ্রহণকারী। মোদির সদস্য সংগ্রহ অভিযানের সময় তিনি ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) নিবন্ধন করেছিলেন।

সুত্র : বাংলা ট্রিবিউন
এন এ/ ১৫ ফেব্রুয়ারী

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে