Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৯ মার্চ, ২০২০ , ১৪ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৫-২০২০

নলকূপ স্থাপনকালে বেরিয়ে এলো গ্যাস

নলকূপ স্থাপনকালে বেরিয়ে এলো গ্যাস

সাতক্ষীরা, ১৫ ফেব্রুয়ারি - সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা এলাকায় ঘেরের মধ্যে গভীর নলকূপ স্থাপনকালে গ্যাসের সন্ধান মিলেছে।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। মাটির নিচ থেকে বালি ও পানির সঙ্গে উঠছে এ গ্যাস। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা।

স্থানীয় বাসিন্দা নুর ইসলাম বাবু জানান, ভাড়াশিমলা এলাকার মৃত মোজহার গাজীর ছেলে আবু বক্কার গাজী সড়কের পাশে ঘেরের মধ্যে গভীর নলকূপটি স্থাপন করছিলেন। এরই মধ্যে আকস্মিকভাবে গ্যাস উত্তোলন হতে থাকে। ভয়ে শ্রমিকরা কাজ বন্ধ করে দেয়।

কালিগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নলকূপটি স্থাপন করার সময় ৫-৬ ফুট গভীরে যাওয়ার পরই গ্যাস উত্তোলিত হচ্ছে। ধারণা করছি, মাটির নিচে প্রাথমিক স্তরে যে গ্যাস থাকে সেটি উত্তোলিত হচ্ছে।

অপরদিকে, সাতক্ষীরা ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর আজিজুল ইসলাম বলেন, মাটির নিচ থেকে যেটি বেরিয়ে আসছে সেটি গ্যাস। আমরা গ্যাসের গন্ধ পাচ্ছি। আমার ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে গ্যাস উত্তোলিত হওয়ার মুখটি বন্ধ করার চেষ্টা করছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৫ ফেব্রুয়ারি

সাতক্ষীরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে