Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৫ মে, ২০২০ , ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৫-২০২০

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ

মশিউর দিপু


খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ

বরিশাল, ১৫ ফেব্রুয়ারী- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশাল মহানগর বিএনপি বিক্ষোভ সমাবেশ করেছে। বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেন, ‘গণতন্ত্র জনগণের অধিকার। এই অধিকার প্রতিষ্ঠায় একটি বারের জন্য হলেও সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে আসতে হবে। তিনি বলেন, একটি দেশে যদি ব্যালেন্স গভর্নমেন্ট তৈরি না হয়, তাহলে সেখানে কখনোই আইনের শাসন ও সুশাসন প্রতিষ্ঠিত হবে না। বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়াকে জেলে রেখে সরকার কখনও দেশ শান্তিতে পরিচালনা করতে পারবে না।’ এ সময় খালেদা জিয়ার মুক্তির দাবি জানান তিনি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরীর দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় আরও বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টুসহ অনেকে।

এর আগে একই দাবিতে নগরীর টাউন হলের সামনে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি পৃথক বিক্ষোভ সমাবেশ করে। দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁনের সভাপতিত্বে সেখানে বক্তব্য রাখেন উত্তরের সভাপতি ও সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ, দক্ষিণের সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিনসহ অন্যরা।

সূত্র : বিডি২৪লাইভ
এন কে / ১৫ ফেব্রুয়ারি

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে