Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৪-২০২০

জুতার তলায় কোটি টাকার স্বর্ণ : পরিচ্ছন্নতাকর্মী রিমান্ডে

জুতার তলায় কোটি টাকার স্বর্ণ : পরিচ্ছন্নতাকর্মী রিমান্ডে

ঢাকা, ১৫ ফেব্রুয়ারি - হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌনে দুই কোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ বিমানের পরিচ্ছন্নতাকর্মী জনাথন মুক্তি বারিকদারের (৩৪) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯ টা ২০ মিনিটে বিমানবন্দরের কনকোর্স হলে জনাথন মুক্তি বারিকদারের জুতার তলায় লুকানো অবস্থায় ৩২টি স্বর্ণের বার পাওয়া গেলে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপ্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার ৭টা ৫৫ মিনিটে দুবাই থেকে ঢাকায় আসে এমিরেটসের ফ্লাইট ইকে-৫৮২। এই বিমানে পরিচ্ছন্নতার কাজ করেন জনাথন মুক্তি বারিকদার।

বিমানবন্দরের ৭ নম্বর বোর্ড-ইন ব্রিজে এয়ারক্রাফট থেকে যাত্রী নামানোর জন্য ডকিং করার পর এই পরিচ্ছন্নতাকর্মী বিমানটির ভেতরে প্রবেশ করেন। পরিচ্ছন্নতার কাজ শেষ হলে তিনি নেমে আসেন। তখন এই এয়ারক্রাফটের নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা জনাথনকে তল্লাশি করতে চাইলে সে বাগবিতণ্ডায় লিপ্ত হয়। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের অফিসে এনে তল্লাশি করলে তার দুই জুতার তলায় ১৬ পিস করে ৩২ পিস স্বর্ণ বার পাওয়া যায়। জব্দ স্বর্ণের ওজন তিন কেজি সাতশ বারো গ্রাম। যার বাজার মূল্য এক কোটি ৮৫ লাখ টাকা বলে জানা গেছে।

জনাথন খুলনার খালিশপুর থানার বড় বয়রা গ্রামের সুমঙ্গল বারিকদারের ছেলে। তিনি ২০১৪ সাল থেকে বিমানের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করে আসছিলেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৫ ফেব্রুয়ারি

আইন-আদালত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে