Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ , ১৫ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৪-২০২০

গাজীপুরে উদ্বোধন হলো সালমান শাহের ভাস্কর্য

গাজীপুরে উদ্বোধন হলো সালমান শাহের ভাস্কর্য

গাজীপুর, ১৪ ফেব্রুয়ারি- আধুনিকতা, ফ্যাশন, স্টাইলে সময়ের চেয়েও এগিয়ে থাকা নায়ক একজনই ছিলেন ঢালিউডে, তিনি সালমান শাহ। অভিনয় গুনে আর ফ্যাশন সচেতনতায় হয়ে উঠেছিলেন কোটি তরুণীর স্বপ্নের পুরুষ। সারাদেশ জুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর অগণিত ভক্ত। তেমনি এক ভক্তের নাম মো. রাশেদুল ইসলাম (রাশেদ খান)। যুবক রাশেদ প্রিয় নায়ককে আজও আইডল মানেন। তাকে ভালোবাসেন সেরা নায়ক হিসেবে।

অনেকদিন ধরেই ইচ্ছে ছিলো প্রিয় নায়কের জন্য কিছু করবেন। অবশেষে বাড়ির পাশে গড়ে তুলেছেন সালমান শাহের সবচেয়ে সুপারহিট সিনেমা ‘স্বপ্নের ঠিকানা’ নামের একটি রিসোর্ট। সেখানে গড়েছেন অমর নায়ক সালমানের একটি নান্দনিক ভাস্কর্য।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুরের উলোখোলা থানার বীরতুল উত্তরপাড়ায় অবস্থিত এ রিসোর্টে মোড়ক উন্মোচন হলো সালমানের ভাস্কর্যের। এখানে উপস্থিত ছিলেন সালমানের প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’- এর নির্মাতা সোহানুর রহমান সোহান। আরও ছিলেন সালমানের ‘সুজন সখী’ সিনেমার পরিচালক শাহ আলম কিরণ, ‘স্বপ্নের ঠিকানা’ সিনেমার সহকারী পরিচালক শিল্পী চক্রবর্তী।

‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টের প্রতিষ্ঠাতা রাশেদ খানের আমন্ত্রণে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকী, সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। তারা সবাই এই রিসোর্টের মাধ্যমে সালমান শাহ’র প্রতি ভালোবাসা ও সম্মান দেখানোর প্রচেষ্টার জন্য রাশেদ খানকে অভিনন্দিত করেন।

‘স্বপ্নের ঠিকানা’ নিয়ে রাশেদ খান বলেন, সালমান শাহ আমার স্বপ্নের নায়ক, স্বপ্নের মানুষ। তার জন্য কিছু করতে পেরে আমার খুব আনন্দ হচ্ছে। আশা করি সালমান ভক্তরা এখানে ঘুরতে আসবেন। সালমান শাহকে যারা ভালোবাসেন তাদের আমি অন্তর থেকে স্বাগত জানাই।

তিনি আরও বলেন, বাণিজ্যিক উদ্দেশ্যে তিনি এই রিসোর্ট বানাননি। তবে কেউ শুটিং বা পিকনিকের জন্য চাইলে সুলভমূল্যে এটি ভাড়া নিতে পারবেন। এখানে দুটি দৃষ্টিনন্দন বাড়ি, নান্দনিক লোকেশনের ব্যবস্থা আছে। পাশাপাশি শিশুদের জন্যও আছে বিনোদনের নানা ব্যবস্থা।

এন কে / ১৪ ফেব্রুয়ারি

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে