Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০ , ১৮ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৩-২০২০

কারখানা থেকে ফেরার পথে তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ

কারখানা থেকে ফেরার পথে তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি - সাভারের আশুলিয়ায় পোশাক কারখানা থেকে ফেরার পথে এক তরুণীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আশুলিয়ার গোরাট এলাকায় রাহিল মেম্বারের ইটভাটায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রানা মিয়া (২৩) নামে এক যুবকের বিরুদ্ধে ওই তরুণী থানায় মামলা করেছেন।

অভিযুক্ত রানা মিয়া আশুলিয়ার গোরাট এলাকার আনা মিয়ার ছেলে। এর আগেও তার বিরুদ্ধে আশুলিয়া থানায় ধর্ষণ ও হত্যার অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

ওই তরুণীর অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় গোরাট এলাকার ডেবনিয়ার এ্যাপারেলস কারখানার সুইং অপারেটর পদে কর্মরত ওই তরুণী তার এক সহকর্মীর সঙ্গে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে রাহিল মেম্বারের ইটভাটার সামনে রানা ও তার দুই সহযোগী তাদের পথরোধ করেন। পরে তাদের জোরপূর্বক ইটভাটার ভেতরে ধরে নিয়ে যান তারা। এ সময় ইটভাটায় পূর্বে থেকে অবস্থানরত অজ্ঞাত আরও তিনজন ওই তরুণীর সহকর্মীকে দূরে নিয়ে মারতে থাকেন। অপরদিকে রানা তার অন্য দুই সহযোগীর সহায়তায় ওই তরুণীকে ধর্ষণ করেন। এ সময় ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন আসলে রানা ও তার পাঁচ সহযোগী পালিয়ে যান। পরে রাতেই ওই তরুণী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাহিদ হাসান জানান, ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে থানায় মামলা রুজু হয়েছে। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৪ ফেব্রুয়ারি

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে