Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ , ৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২০-২০১৩

খোকার বাসায় সংস্কারপন্থীদের সঙ্গে ফখরুলের বৈঠক


	খোকার বাসায় সংস্কারপন্থীদের সঙ্গে ফখরুলের বৈঠক
ঢাকা, ২০ নভেম্বর-  দেশে চলমান রাজনৈতিক সঙ্কট সামাল দিতে নিজেদের মধ্যে সব ধরণের মতভেদ দূর করে সংস্কারপন্থীদের আরো কাছে টানার উদ্যোগ নিয়েছে বিএনপি। এরই অংশ হিসাবে মঙ্গলবার রাতে রাজধানীর গুলশানে ঢাকা মহানগর বিএনপির আহবায়ক ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার বাসায় সংস্কারপন্থীদের সঙ্গে এক গুরুত্বপূর্ণ বৈঠক হয়।
 
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বৈঠকে অন্যান্যের মধ্যে যোগদেন জহিরউদ্দিন স্বপন, জিয়াউল হক জিয়া, রেজাউল বারী ডিনা, শহিদুজ্জামান, নজির হোসেন, মফিকুল হাসান তৃপ্তি, শামিম কায়সার লিংকন।
 
জানা গেছে, চলমান রাজনৈতিক সঙ্কটের ফলে দলের মধ্যে সম্ভাব্য যেকোনো ধরণের ভাঙন ঠেকানোর পাশাপাশি এই দুঃসময়ে দলকে আরো শক্তিশালী করতে সংস্কারপন্থীদের দলে আরো সক্রিয় করতে চায় বিএনপি।
 
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ইতিমধ্যেই দলের শীর্ষ নেতাদের এ ব্যাপারে প্রয়োজনীয় দিক নির্দেশনাও দিয়েছেন। বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতার নির্দেশনা পাওয়ার পর পরই দলের কয়েকজন সিনিয়র নেতা এ ব্যাপারে এগিয়ে আসেন এবং সংস্কারপন্থীদের নিয়ে বৈঠকে বসেন।
 
এদিকে নাম না প্রকাশের শর্তে বিএনপির এক নেতা বলেছেন, সঙ্কটময় সময়ে যারা দলে ভাঙন তৈরি করেছিল সেই সংস্কারপন্থীদের দলের মধ্যে এতটা গুরুত্ব দেয়ার কোনো মানে হয় না।
 
বরং এটি দলের অন্য নেতাকর্মীদের কাছে একটি ভুল বার্তা পৌঁছবে। এবং এটা দলের জন্য সুখকর কোনো কিছু নাও হতে পারে। তিনি বলেন, বর্তমান মহাজোট সরকারের বিরুদ্ধে যারা এতো দিন ধরে আন্দোলন করে জেল জুলুম নির্যাতন সহ্য করে আন্দোলন চালিয়ে যাচ্ছেন তারা হয়তো নিস্ক্রিয় হয়ে যেতে পারে।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে