Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৯-২০১৩

আলোচনার দরজা খোলা আছে, গণভবনে আসুন


	আলোচনার দরজা খোলা আছে, গণভবনে আসুন
ঢাকা, ১৯ নভেম্বর- আলোচনার দরজা এখনো খোলা আছে উল্লেখ করে বিরোধীদলীয় নেতা খালেদা জিয়াকে গণভবনে আসার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
মঙ্গলবার সকালে বরগুনার বামনা সারওয়ারজান পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বামনা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ আহবান জানান।
 
তিনি বলেন, "আলোচনার দরজা এখনো খোলা আছে। গণভবনে আসুন, আলোচনা করি। আলোচনা করে ফয়সালা করি।"
 
প্রধানমন্ত্রী অভিযোগ করে বলেন, বিএনপি ও জামায়াত ইসলাম ধর্মের নামে রাজনীতি করে আর কাজের বেলায় তার উল্টো করে। তারা এ দেশের মানুষের কল্যাণ চায় না। আন্দোলনের নামে তারা কোরআন শরিফ পুড়িয়েছে, বায়তুল মোকাররম জাতীয় মসজিদে আগুন দিয়েছে, ২০ জন নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। কোরআন পোড়ানো, মানুষকে পুড়িয়ে হত্যা করা, মসজিদে আগুন দেওয়া—এটা কি কোনো মুসলমানের কাজ হতে পারে?
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, "বিএনপি-জামায়াত এখন আর আন্দোলনের মানুষ পায় না। তাই আন্দোলনের নামে তারা বাসের ভেতরে ঘুমন্ত চালক, এমনকি যাত্রীবাহী বাসে আগুন দিয়ে যাত্রীদের পুড়িয়ে হত্যা করছে। হেফাজতের নামে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা এটা করেছে। আমি আল্লাহর কাছে এদের বিচারের ভার দিলাম।"
 
প্রধানমন্ত্রী আরও বলেন, "বিরোধীদলীয় নেত্রীকে আমি ফোন করে দাওয়াত দিলাম। আলোচনার প্রস্তাব দিয়ে বলেছি, আসুন, আমরা আলোচনা করে ফয়সালা করি, দয়া করে হরতালের নামে আর মানুষ মারবেন না, দেশের ক্ষতি করবেন না। কিন্তু উনি হরতাল করবেন, মানুষ পুড়িয়ে মারবেন।"
 
বিরোধীদলীয় নেতার উদ্দেশে তিনি প্রশ্ন করে বলেন, "বাসের ভেতরে আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে মারা—এটা কোন ধরনের রাজনীতি? এটা কোন ধরনের আন্দোলন?"
 
তিনি মানুষ পুড়িয়ে মারার রাজনীতি বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের জন্য খালেদা জিযার প্রতি আহ্বান জানান।
 
এর আগে প্রধানমন্ত্রী বামনায় ১৪টি উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে