Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০ , ১৯ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১১-২০২০

সাংবাদিক সুমনকে হত্যাচেষ্টা : গ্রেফতার চারজন কারাগারে

সাংবাদিক সুমনকে হত্যাচেষ্টা : গ্রেফতার চারজন কারাগারে

ঢাকা, ১১ ফেব্রুয়ারি - ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় গ্রেফতার চারজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার একদিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

অপরদিকে তাদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত রোববার ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শনিবার অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে র‌্যাব।

তারা হলেন- আলাউদ্দিন (২৬), মাসুদ মিয়া (২০), রাসেল হোসেন (৩৫) ও অপু মিয়া (২৪)। তাদের মধ্যে অপু মিয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শেখ মোহাম্মদ হোসেন খোকনের ভগ্নিপতি।

র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, হামলার ছবি ও ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে এবং ঘটনাস্থলে উপস্থিত সাক্ষ্যদের বর্ণনা অনুযায়ী চারজনকে শনাক্ত করে গ্রেফতার করা হয়েছে। তারা সরাসরি হামলার সঙ্গে জড়িত ছিলেন।

গত ১ ফেব্রুয়ারি নির্বাচনের দিন দুপুরে মোহাম্মদপুরের রায়েরবাজার জাফরাবাদ এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের সশস্ত্র বাহিনীর মহড়ার ছবি তোলায় সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় ছয়টি সেলাই দেয়া হয়েছে। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যাচেষ্টা মামলা করা হয়। এর আগে বুধবার (৫ ফেব্রুয়ারি) ইসমাইল নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ,১১ ফেব্রুয়ারি

আইন-আদালত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে