Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০ , ১৯ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৯-২০২০

শিল্পা শেঠির স্বামীর বিরুদ্ধে হাইকোর্টে অভিযোগ পুনম পান্ডের

শিল্পা শেঠির স্বামীর বিরুদ্ধে হাইকোর্টে অভিযোগ পুনম পান্ডের

মুম্বাই, ৯ ফেব্রুয়ারি- শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হলেন আলোচিত অভিনেত্রী পুনম পান্ডে।

গতকাল শনিবার ভারতের সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়, শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা ও তার সংস্থার বিরুদ্ধে প্রথমে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন পুনম। তবে পুলিশ রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ নিতে অস্বীকার করায় আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

জানা যায়, ‘নাশা’-খ্যাত পুনম পান্ডের সঙ্গে একটি অ্যাপ নিয়ে চুক্তি হয়েছিল রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার। অ্যাপটি পুনমের নামেই চালু হওয়ার কথা ছিল। যার লাভের একটি অংশ পাওয়ার কথা ছিল লাস্যময়ী এই অভিনেত্রীর।

পুনম পান্ডের দাবি, পরবর্তীকালে তিনি জানতে পারেন, যে লভ্যাংশটি তিনি পাচ্ছেন তার হিসেবে গরমিল রয়েছে। আর এই বিষয়টি জানতে পারার পরই আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে চুক্তি বাতিল করেন পুনম। চুক্তি বাতিলের পরপরই পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে অসংখ্য ফোন আসতে শুরু করে। বিভিন্ন নম্বর থেকে আসা ওই ফোন কলগুলোয় তাকে নানান প্রস্তাব দেওয়া হতো বলে অভিযোগ পুনমের।

এরপরই বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হন বলে জানান এই অভিনেত্রী। কিন্তু পুলিশ তার অভিযোগ নিতে অস্বীকার করে।

পুনম পান্ডে আরও জানান, পরিস্থিতি বদলে যাবে ভেবে তিনি তিনমাসের জন্য দেশের বাইরে চলে গিয়েছিলেন এবং ফোন নম্বরটিও বদলে ফেলেন। তবে তাতেও সমস্যা মেটেনি। আর তাই বাধ্য হয়ে তিনি রাজ কুন্দ্রা ও তার সংস্থার বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

প্রসঙ্গত, ‘নাশা’, ‘দ্য জার্নি অব কর্মা’, ‘অ্যা গয়া হিরো’ ছবিতে অভিনয় করেছেন পুনম। পাশাপাশি ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতরোঁ কি খিলাড়ি’সহ বহু রিয়েলিটি শোয়েও অংশ নিয়েছেন পুনম।

আর/০৮:১৪/০৯ ফেব্রুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে