Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০১-২০২০

করোনা-আতঙ্কে সানি লিওন

করোনা-আতঙ্কে সানি লিওন

মুম্বাই, ০১ ফেব্রুয়ারি - প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা আড়াইশ ছাড়িয়েছে। চীনের মূল ভূখণ্ডেই এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৭৯১ জনের ওপরে। চীনের স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, হুবেই প্রদেশে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেশি। সেখানে ২৪৯ জন মারা গেছেন এ রোগে।

হুবেই প্রদেশের উহান শহরকে ভাইরাসটির উৎপত্তিস্থল বলে ধারণা করা হচ্ছে। দেশটিতে এক লাখ দুই হাজারের অধিক লোক এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন-এমন সন্দেহে তাদের বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে।

চীন ছাড়াও অন্তত ২২টি দেশের একশ জন আক্রান্ত হওয়ার কথা জানা গেছে। এই নতুন ভাইরাসে সংক্রমিত এক রোগী শনাক্ত হয়েছে যুক্তরাষ্ট্রেও। এমতাবস্থায় বর্তমানে সারাবিশ্বে এক আতঙ্কের নাম করোনাভাইরাস। এই আতঙ্ক থেকে বাদ যাননি বলিউডের বহুল আলোচিত অভিনেত্রী সানি লিওনও।

বিমানবন্দরে ৩৮ বছর বয়সী সানি লিওন তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, উভয়ের মুখ কালো মাস্ক দিয়ে ঢাকা। সানি লিওন ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘নিরাপদ থাকা জরুরি। আশপাশে যা হচ্ছে, সেটাকে অবহেলা করবেন না। মনে করবেন না যেন, এতে আপনি সংক্রমিত হবেন না। স্মার্ট হোন, সতর্ক থাকুন।’ এরপর হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ইন্ডিয়া, করোনাভাইরাস।

পোস্টটিতে সাড়ে ৬ লাখের বেশি লাইক পড়েছে। মন্তব্য করেছেন আড়াই হাজারের বেশি।

তার স্বামী ড্যানিয়েল ইনস্টাগ্রামে ডার্টি৯৯ অ্যাকাউন্টে একটি ভিডি শেয়ার করেছেন। সানি লিওনের ধারণ করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, চলন্ত সিঁড়ি দিয়ে যতজন নামছে, তাদের প্রত্যেকে মুখে কালো মাস্ক পরিহিত। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যে দল নিরাপদে থাকে, তারা একসঙ্গে পথ চলতে পারে। আপনি যদি ভাবেন, আপনি আক্রান্ত হবেন না, তাহলে বোকার স্বর্গে বাস করছেন। পড়ুন এবং জানুন।’

২০১৩ সালে পর্নো ইন্ডাস্ট্রি থেকে অবসরের ঘোষণা দেন কানাডীয়-আমেরিকান এই অভিনয়শিল্পী। এরপর অভিনয় শুরু করেন বলিউডে। বিগ বসের পঞ্চম সিজনের মাধ্যমে তিনি ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রাখেন। তাকে সর্বশেষ দেখা গেছে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো স্প্লিটসভিলার উপস্থাপকের ভূমিকায়।

সালমান খানের ‘বিগ বস’-এ আসার পর আমির খান টুইট করে তার সঙ্গে কাজ করার আগ্রহ ব্যক্ত করেছিলেন। ‘রাইস’ ছবিতে ‘লাইলা ম্যা লাইলা’ গানে শাহরুখ খানের সঙ্গে দেখা গেছে তাকে। ‘জিসম টু’, ‘হেট স্টরি টু’, ‘রাগিনী এম এম এস টু’, ‘এক পেহলি লীলা’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এন এইচ, ০১ ফেব্রুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে