Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৬ জুন, ২০২০ , ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-৩১-২০২০

আপত্তিকর অবস্থায় শিক্ষক-শিক্ষিকা: সাময়িক বরখাস্ত

আপত্তিকর অবস্থায় শিক্ষক-শিক্ষিকা: সাময়িক বরখাস্ত

পাবনা, ৩১ জানুয়ারি- নৈতিক স্খলন এবং মাদ্রাসার সুনাম ক্ষুন্ন করার অভিযোগে পাবনার ফরিদপুর উপজেলার দিঘুলিয়া ডিএসএস আলিম মাদ্রাসার দুই শিক্ষক-শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ।

বরখাস্তকৃতরা হলেন- ইসলামের ইতিহাস বিষয়ের প্রভাষক ফারুক হোসেন এবং সামাজিক বিজ্ঞান এর সহকারী শিক্ষিকা নাজমা খাতুন।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) মাদ্রাসা গভর্নিং বডির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। শুক্রবার এ বিষয়টি নিশ্চিত করেন মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি রইচ উদ্দিন।

মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি রইচ উদ্দিন বলেন, এ দু’জন অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। তারা মাদ্রাসা প্রাঙ্গণেও অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হন। এতে ছাত্র-ছাত্রী, শিক্ষক এবং অভিভাবকদের পক্ষ থেকে অভিযোগ ওঠে। এর পরিপ্রেক্ষিতে তাদের এর আগেও কয়েকবার সতর্ক করে দেয়া হয়েছিল। কিন্তু তারা সংশোধন হননি।

সভাপতি আরও বলেন, গত সপ্তাহে তারা আবারও মাদ্রাসা প্রাঙ্গণে আপত্তিকর অবস্থায় ধরা পড়েন। এজন্য বৃহস্পতিবার মাদ্রাসা গভর্নিং বডির জরুরি সভা আহ্বান করা হয়। সভায় সাক্ষ্য প্রমাণ ও সংশ্লিষ্ট শিক্ষকরা অপরাধ স্বীকার করে নেয়ায় তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে।

দিঘুলিয়া ডিএসএস আলিম মাদ্রাসার অধ্যক্ষ ফারুক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি জানান, গভর্নিং বডির সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আর/০৮:১৪/৩১ জানুয়ারি

পাবনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে