Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১ এপ্রিল, ২০২০ , ১৮ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-৩০-২০২০

শাহ আরেফিন টিলায় ফের শ্রমিকের মৃত্যু, মরদেহ গুমের চেষ্টা

শাহ আরেফিন টিলায় ফের শ্রমিকের মৃত্যু, মরদেহ গুমের চেষ্টা

সিলেট, ৩১ জানুয়ারি - সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় শাহ আরেফিন টিলায় তানভির হোসেন (২৭) নামে ফের এক পাথরশ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত্যুর পর প্রশাসনকে না জানিয়ে তার মরদেহ গুমের চেষ্টাও করা হয়।

অবশেষে বিজিবির সহায়তায় মরদেহের সন্ধান পান উপজেলা নির্বাহী কর্মকর্তা। নিহত তানভির সুনামগঞ্জের দিরাই উপজেলার মির্জাপুর গ্রামের মো. আব্দুলের ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বেলা ১২টায় শাহ আরেফিন টিলায় বহুল আলোচিত পাথরখেকো আঞ্জুমিয়ার গর্তে ঝুঁকিপূর্ণভাবে পাথর উত্তোলনের সময় পাড় ভেঙে পাথরচাপা পড়ে গুরুতর আহত হন তানভির হোসেন। পরে বিকেলে তাকে চিকিৎসার জন্য কোম্পানীগঞ্জ সদর হাসপাতালে না নিয়ে পাথরখেকোরা নিয়ে যান ছনবাড়ি গ্রামের হাতুড়ে ডাক্তার মাধবলালের কাছে। সেখানে নেয়ার আগেই মারা যান তানভির। পরে স্থানীয় প্রশাসনকে না জানিয়ে সেখান থেকে মরদেহ তার গ্রামের বাড়ি দিরাই উপজেলায় পাঠিয়ে দেয়া হয়।

এ প্রতিবেদক গ্রাম্যচিকিৎসক মাধবলালের সাথে যোগাযোগ করলে প্রথমে তিনি অস্বীকার করেন। পরে বলেন, একজন সামান্য আহত হয়েছিলেন। তাকে চিকিৎসা দেয়া হয়েছে। সুস্থ হয়ে সে এখন আবার কাজে চলে গেছে।

তার কথায় সন্দেহ হলে কোম্পানীগঞ্জ থানার ওসি সজল কুমার কানুর সাথে যোগাযোগ করলে তিনি জানান, এসব ভুয়া খবর। কেউ আহতও হয়নি।

বিষয়টি কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্যকে জানানো হলে বিকেলে তিনি বিজিবি সদস্যদের সাথে নিয়ে গ্রাম্যচিকিৎসক মাধবলালের কাছে যান। ইউএনও সুমন আচার্য জানান, মাধবলাল প্রথমে স্বীকার করেনি। পরে গ্রেফতারের ভয় দেখালে সে সব স্বীকার করে।

তার দেয়া তথ্যমতে জানা যায়, নিহত তানভিরের বাড়ি দিরাইয়ের মির্জাপুর গ্রামে। পরে মরদেহ উদ্ধারের জন্য সুনামগঞ্জ পুলিশের সাথে যোগাযোগ করা হয়েছে বলে জানান তিনি।

দিরাই থানার ওসি কে এম নজরুল জানান, তিনি সংবাদ পেয়েছেন। মরদেহ উদ্ধারের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষ নির্দেশনা দিয়েছেন।

এ বিষয়ে সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বলেন, এমন ঘটনা ঘটে থাকলে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ৩১ জানুয়ারি

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে