Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১ এপ্রিল, ২০২০ , ১৭ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-৩০-২০২০

সিইউজে নির্বাচনে ভোটগ্রহণ চলছে

সিইউজে নির্বাচনে ভোটগ্রহণ চলছে

চট্টগ্রাম, ৩০ জানুয়ারি - চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ উৎসবমুখর পরিবেশে চলছে। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাহী পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহসভাপতি, সহসভাপতি, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, নির্বাহী পরিষদের একটি সদস্য পদসহ মোট ৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। মোট ৪০৪ জন সদস্য নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করছেন।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক জসীম চৌধুরী সবুজ, সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক মোহাম্মদ নিযাম উদ্দিন, মুহাম্মদ মোরশেদ আলম, মুহাম্মদ শামসুল হক ও মোহাম্মদ মামুনুর রশীদ।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, সিনিয়র সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামল, মোহাম্মদ আলী, মোস্তাক আহমদ ও মাঈনুদ্দীন দুলাল। এছাড়া সিনিয়র সহসভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন অলোকময় তলাপাত্র, মুজাহিদুল ইসলাম ও রতন কান্তি দেবাশীষ। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আবসার মাহফুজ, আলমগীর অপু ও অনিন্দ্য টিটো। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. হাসান ফেরদৌস ও ম. শামসুল ইসলাম। যুগ্ম সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বরুপ ভট্টাচার্য ও সবুর শুভ।

অর্থ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নুর উদ্দিন আহমেদ, কাশেম শাহ ও সৌমেন ধর। সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এস এম ইফতেখারুল ইসলাম ও প্রীতম দাশ। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন। তারা হলেন, আল রহমান, রাহুল কান্তি দাশ, মোহাম্মদ ফরিদ উদ্দিন, ইফতেখার উদ্দিন। নির্বাহী সদস্য পদেও প্রতিদ্বন্ধিতা করছেন চার প্রার্থী। তারা হলেন, মুহাম্মদ মহরম হোসাইন, আবদুর রউফ পাটোয়ারী, আবুল হোসাইন ও বিশু রায় চৌধুরী।

এন এইচ, ৩০ জানুয়ারি

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে