Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ১২ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (54 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৬-২০১৩

প্রেম করার আদর্শ স্থান হচ্ছে অফিস


প্রেম করার আদর্শ স্থান হচ্ছে অফিস
লন্ডন, ১৬ নভেম্বর- সহকর্মীর সাথে প্রেম করতে এক পায়ে খাড়া শতকরা ৮০ ভাগ ব্রিটিশ চাকরিজীবী! কারণ ফরাসিদের মতো উদ্যান, মার্কিনীদের মত সমুদ্র তটের বদলে ব্রিটিশরা প্রেমের জন্যে বেশ আদর্শ স্থান মনে করে অফিসকে।
 
তবে প্রেমিক ব্যক্তি উর্ধ্বতন কমকর্তা হলেই নাকি বেশি সুবিধা! শতকরা ৭৩ ভাগ নারী মনে করেন প্রেম করার ক্ষেত্রে একটু সিনিয়র হলে ভাল হয়।
 
দুই হাজার ব্রিটিশ নারী পুরুষের ওপর জরিপ চালানো এক ব্রিটিশ ওয়েবসাইটের বরাত দিয়ে এ খবর প্রকাশ করে ডেইলি মেইল। বিভিন্ন প্রশ্নের মাধ্যমেপ্রেম নিয়ে তাদের এধরনের মনোভাব প্রকাশিত হয়।
 
ওয়েবাসাইটটির করা জরিপে শতকরা ৬১ ভাগ নারী বলেছেন, তারা চান দৃঢ় প্রকৃতির পুরুষ। কিন্তু পুরুষরা বলছেন, তারা অপেক্ষাকৃত কম বয়সের সহকর্মীদের প্রতি আকর্ষণ বোধ করেন।
 

 

গবেষকরা কমবয়সী নারীদের প্রতি পুরুষদের এই আকর্ষণের কারণ জানতে চাইতে সেখানে দৈহিক চাহিদার কারণই মুখ্য হয়ে ওঠে। কারণ প্রশ্নের জবাবে ৮০ ভাগ উত্তরদাতা জানান, নারী সহকর্মীরা খোলামেলা পোশাক পরে আসলে তারা একধরনের উত্তেজনা অনুভব করেন।
 
তবে অধিকাংশ উত্তরদাতারা জানান, অফিসে তাদের প্রেমের বিষয়টি অন্য কেউ টের না পেলেও, তারা এটা ভীষণভাবে চান ও সতর্ক থাকেন। একটা ক্রিসমাস পার্টির জন্যে তাদের অনেক অপেক্ষা করতে হয়, যাতে তারা সুযোগ পেলে একে অন্যকে উপহার দেয়া ছাড়াও নতুন করে চিনে নিতে পারেন।
 
কেন অফিসেই প্রেম করতে হয়, এ প্রশ্নের জবাবে অনেকে জানিয়েছেন, ব্যস্ততার মাঝে আলাদা সময় খুঁজে পাওয়া ভার, আর তাই অফিসেই যদি সঙ্গী মেলে তো খারাপ কী! সেক্ষেত্রে সময় স্বল্পতা আর কাজের পাশাপাশি প্রেমটাও নয় করা গেল চুটিয়ে।
 
 

সম্পর্ক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে