Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৮-২০২০

ঢাকাকে ধ্বংসাত্মক রাজনীতি থেকে মুক্ত রাখা হবে : মিলন

ঢাকাকে ধ্বংসাত্মক রাজনীতি থেকে মুক্ত রাখা হবে : মিলন

ঢাকা, ২৮ জানুয়ারি - ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নির্বাচিত হলে ঢাকাকে সব সময়ের জন্য হরতাল-অবরোধের মত ধ্বংসাত্মক রাজনীতি থেকে মুক্ত রাখা হবে। এ জন্য জনমত গঠন করে আইন প্রণয়নের উদ্যোগ নিতে সরকারের কাছে সুপারিশ করা হবে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাজধানীর কাকরাইল থেকে শুরু করে বিজয়নগর, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর, গোপীবাগ, টিকাটুলি, আর কে মিশন রোড, ধলপুর এরশাদ পল্লী, সায়েদাবাদ, উত্তর যাত্রাবাড়ী, ভাঙা প্রেস, মৃধা বাড়ি, বাশেরপুল, স্টাফ কোয়াটার, সারুলিয়া, শনির আখড়া, রায়েরবাগ ও সাইনবোর্ড এলাকায় দিনব্যাপী লাঙ্গলের পক্ষে প্রচারণা চালানোর সময় বেশ কয়েকটি পথসভায় এসব কথা বলেন তিনি।

মিলন বলেন, ঢাকাবাসীর জন্য নিরবচ্ছিন্ন গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ নিশ্চিত করবো। যানজট নিরসনে সরু রাস্তা প্রশস্ত করা হবে।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, লাঙ্গলে ভোট দিলে আপনাদের ভোট বিফলে যাবে না। আমি সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই।

দিনব্যাপী এ প্রচারণায় মিলনের সঙ্গে ছিলেন তার দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফান ছাড়াও স্থানীয় জাপা নেতা হাজি মীর মাকসুদ, কামাল হোসেন, শাহাদাত হোসেন মকবুল, রাহাদ ইসলাম, শাকিল আহমেদ, তানভীর কলিমুল্লাহ টিটু। তবে প্রচারণায় জাতীয় পার্টির কোনো কেন্দ্রীয় নেতাকে দেখা যায়নি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৮ জানুয়ারি

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে