Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ , ৫ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৮-২০২০

‘আমার ছেলে যেন তার বাবার আদর্শে চলতে পারে’

‘আমার ছেলে যেন তার বাবার আদর্শে চলতে পারে’

ঢাকা, ২৮ জানুয়ারি - ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সন্তানের জন্য ভোট চাইলেন অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার সহধর্মিণী ইশমত আরা। একইসঙ্গে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি কামনায় সবার কাছে দোয়া চান।

মঙ্গলবার রাজধানীর মৌচাক, ফরচুন শপিং মলসহ আশপাশে ধানের শীষের প্রার্থী ইশরাক হোসেনের পক্ষে গণসংযোগ করেন তিনি। এসময় ভোটারদের হাতে লিফলেট তুলে দিয়ে ছেলের সফলতার জন্য সবার কাছে দোয়াও চান।

ইশমত আরা বলেন, আমার ছেলে ইশরাক হোসেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছে। সারা দেশের মানুষের মত আমিও চাই একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হোক। এর মাধ্যমে যে-ই নির্বাচিত হোক জনগণ তাকে মেনে নেবে।

তিনি বলেন, আমার ছেলে যেন দেশ ও জনগণের সেবা করতে পারে সেই উদ্দেশ্যে এসেছি। মা হয়ে সবার কাছে তার জন্য দোয়া চাচ্ছি। আমার ছেলে যেন তার বাবার আদর্শে চলতে পারে এটাই প্রত্যাশা।

গণসংযোগে অংশগ্রহণকারী নেতাকর্মীরা ‘খালেদা জিয়ার সালাম নিন- ধানের শীষে ভোট দিন; ধানের শীষে দিলে ভোট- শান্তি পাবে দেশের লোক; মাগো তোমায় একটি ভোটে খালেদা জিয়া মুক্তি পাবে’ ইত্যাদি স্লোগানে স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলে।

গণসংযোগে তার সঙ্গে ছোট ছেলে ইশফাক হোসেনসহ পরিবারের সদস্যরা এবং বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানাসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৮ জানুয়ারি

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে