Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৬-২০২০

মোশাররফ করিম-তিশার বিশেষ তিন

মোশাররফ করিম-তিশার বিশেষ তিন

ঢাকা, ২৬ জানুয়ারি - ছোট পর্দা ও বড় পর্দায় অনেকবার জুটি হয়ে হাজির হয়েছেন মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা। অনেক সফল নাটক টেলিছবি উপহার দিয়েছেন তারা। তাদের অভিনীত সিনেমাও পেয়েছে দর্শক প্রিয়তা। আবারও জুটি হয়ে নতুন নাটকে অভিনয় করেছেন তারা।

আজ রোববার আন্তর্জাতিক কাস্টমস দিবস। ১৮৩টি দেশের সঙ্গে বাংলাদেশেও এ দিবস পালিত হচ্ছে। এই দিবসকে ঘিরে এই দিনে তিনটি টেলিভিশন চ্যানেলে তিনটি নাটকে দেখা যাবে তাদের। মোশারফ-তিশা জুটির নাটক ‘পরী ও পানির বোতল’, ‘স্বর্ণমানব ৩’ এবং ‘আই এ্যাম আন্ডার অ্যারেস্ট’।

কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত হয়েছে ‘পরী ও পানির বোতল’। জামাল হোসেনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাসুম শাহরিয়ার। নাটকটিতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।

নাটকটির গল্পে দেখানো হয়েছে, মাদক চোরাচালানকারীদের পরিকল্পনা এবং তাদের সেই পরিকল্পনা কীভাবে কাস্টমস ইন্টেলিজেন্সদের মাধ্যমে নস্যাৎ করে। এরই মধ্যে দিয়ে প্রেম, ভালোবাসা এবং প্রেম ভালোবাসার দ্বন্দ্বকেও উপস্থাপন করা হয়েছে নাটকে। ‘পরী ও পানির বোতল’ ২৬ জানুয়ারি রাত ৮টা ১৫ মিনিটে আরটিভিতে প্রচার হবে।

কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত আরও একটি টেলিফিল্মে অভিনয় করেছেন মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা। আগের দুই পর্ব জনপ্রিয়তা পাওয়ার পর এবার ‘স্বর্ণমানব ৩’ শিরোনামের টেলিফিল্ম নির্মিত হয়েছে। এবারের পর্বে দেখানো হবে, জাহাজ, নদী বন্দর ও সমুদ্র পথে চোরাচালানের লোহমর্ষক কিছু ঘটনা।

ড. মঈনুল খানের রচনায় আবু হায়াত মাহমুদের পরিচালনায় টেলিফিল্মটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, আরফান আহমেদ, অপর্ণা, সুজাত শিমুল, সবুজসহ অনেকেই। ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে চ্যানেল আইয়ে সন্ধ্যা ৭টা ৫০, আরটিভিতে সন্ধ্যা ৭টা ১০, এনটিভিতে রাত সাড়ে ১১টা এবং বাংলাভিশনে পরদিন বেলা ২টায় একযোগে প্রচারিত হবে।

এছাড়া মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা অভিনীত ‘আই এ্যাম আন্ডার এ্যারেস্ট’ শিরোনামের আরও একটি নাটক ২৬ জানুয়ারি রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে। নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ। নাটকটির চিত্রনাট্য লিখেছেন মুহম্মদ আবু রজীন। মোশাররফ করিম-তিশা ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শহিদুল্লাহ সবুজসহ অনেকেই। বাংলাভিশনে প্রচারিত হওয়ার পর নাটকটি রাত ১০ টায় জি-সিরিজ ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

এন এইচ, ২৬ জানুয়ারি

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে