Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ , ৫ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৪-২০২০

আসিফের পাগল ভক্ত যা ঘটাল, ভিডিও ভাইরাল!

আসিফের পাগল ভক্ত যা ঘটাল, ভিডিও ভাইরাল!

ঢাকা, ২৪ জানুয়ারী - বাংলাদেশের গানের জগতে এক অনন্য নাম আসিফ আকবর। ‘ও প্রিয়া তুমি কোথায়’ দিয়ে জনপ্রিয়তা শুরু। তারপর থেকেই একের পর এক অসাধারন সুরের মূর্ছনায় জয় করেছেন ভক্তদের হৃদয়। গত ২০ জানুয়ারি কুড়িগ্রামের ভুরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শত বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে আসিফ গান পরিবেশন করেন। কনসার্টের প্রধান আকর্ষণ ছিলেন এই শিল্পী।

অনুষ্ঠানের শেষে তিনি মঞ্চে ওঠেন। যদিও সন্ধ্যা থেকেই শুরু হয়েছিল কনসার্ট। গ্রিনরুমে অপেক্ষা করছিলেন আসিফ। গ্রীনরুমে শিল্পী অপেক্ষা করছেন কথাটি জানাজানি হয়ে গেলে সেখানে এক বিস্ময়কর পরিবেশের সৃষ্টি হয়। একে মধুর বিড়ম্বনাও বলা যেতে পারে। কারণ ভক্তরা আসিফকে একনজর দেখার জন্য সেখানে ভিড় করেন। এ সময় ‘আসিফ ভাই আসিফ ভাই’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে মঞ্চের চারপাশ। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে নিরাপত্তা বেষ্টনি ভেঙে হঠাৎ একটি ছেলে ঢুকে পড়ে গ্রিনরুমে। ততক্ষণে আসিফ আকবর মঞ্চে উঠে গেছেন। এবার সেই পাগল ভক্তের আবদার তিনিও শিল্পীর সঙ্গে মঞ্চে উঠবেন। তাকে কিছুতেই বুঝিয়ে শান্ত করা যাচ্ছিল না। ছেলেটির নাম আকাশ মিয়া। বাড়ি নাগেশ্বরী।

আকাশ জানালেন, ছোটবেলা থেকেই তিনি আসিফ আকবের গান শোনেন। হাটে-মাঠে-ঘাটে আপন মনে গান প্রিয় শিল্পীর গান। এবার সেই ভক্তের আবদার তিনি গানের সঙ্গে নাচবেন। এবার অনুমতি মিলল। তবে শর্ত হলো মঞ্চে ওঠা যাবে না। গ্রিন রুমেই নাচতে হবে। ছেলেটি তাতেই রাজি। প্রিয় শিল্পীর গানের সঙ্গে নাচার সুযোগ পেয়ে সে বেজায় খুশি। অনুষ্ঠানের শেষ পর্যন্ত নাচলেনও। রাত প্রায় দুইটা। প্রচন্ড শীত উপেক্ষা করে স্কুলের মাঠ তখনও লোকারণ্য। ভক্তদের ভিড় বেশী থাকায় আসিফ গান শেষ করেই সরাসরি গাড়িতে উঠে বসলেন। যে কারণে প্রিয় শিল্পীকে আর দেখার সুযোগ পাননি আকাশ মিয়া। মনে কষ্ট নিয়ে ফিরে যেতে হলো তাকে। এদিকে ঢাকা ফিরে সহকর্মীদের মুখে এমন পাগল ভক্তের কথা শুনে শিল্পীর আফসোসও কমতি ছিল না স্বয়ং আসিফের-ও।

সুত্র : বিডি২৪লাইভ
এন এ/ ২৪ জানুয়ারী

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে