Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৪-২০২০

৪০ সিনেমা হলে কলকাতার ‘হুল্লোড়’

৪০ সিনেমা হলে কলকাতার ‘হুল্লোড়’

ঢাকা, ২৪ জানুয়ারি - আজ (২৪ জানুয়ারি) বাংলাদেশে মুক্তি পাচ্ছে কলকাতার ছবি ‘হুল্লোড়’। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি এদেশের ৪০টি প্রেক্ষাগৃহে চলবে। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে ‘হুল্লোড়’ আমদানি করেছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান খবরটি নিশ্চিত করেছেন।

সেলিম খান জানান, ঢাকার মধুমিতা, শ্যামলী, ব্লকবাস্টারসহ দেশের সকল অভিজাত সিনেমা হলে ছবিটি চলবে। মজার ব্যাপার হচ্ছে ‘হুল্লোড়’ ভারতীয় ছবি হলেও বাংলাদেশে আগে মুক্তি পাচ্ছে। আগামী ৭ ফেব্রুয়ারি থেকে কলকাতায় চলবে।

সেলিম খান বলেন, ‘গত ডিসেম্বরে হুল্লোড় বাংলাদেশে মুক্তির সব প্রক্রিয়া সম্পন্ন করেছি। মন্ত্রণালয়ের অনুমতি, সেন্সর ছাড়পত্র তখনই পেয়েছি। ২৪ জানুয়ারি ‘হুল্লোড়’ মুক্তি পাচ্ছে। এই প্রথম এমন ঘটনা ঘটছে। কলকাতায় মুক্তির আগেই আমরা বাংলাদেশে মুক্তি দিতে যাচ্ছি সিনেমা। যা আগে হয়নি।’

‘হুল্লোড়ে’ মূলত হাসির সিনেমা। শুধু শ্রাবন্তী নয়, এই সিনেমায় মূল একটি চরিত্রে অভিনয় করছেন দর্শনা বণিক। এ সিনেমার গল্প জুড়ে দেখানো হয়েছে উত্তর আর দক্ষিণ কলকাতার চিরাচরিত লড়াই। সোহম আর শ্রাবন্তী দক্ষিণ কলকাতার বাসিন্দা, ওম আর দর্শনা উত্তর কলকাতার। সোহম ঘরজামাই।

ছোট ব্য়বসা সামলায়। এদিকে বউ শ্রাবন্তী বেশ রাগি। জ্যোতিষির চরিত্রে দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায়কে। লোক ঠকানোই যার ব্যবসা। এছাড়াও আছেন শান্তিলাল মুখোপাধ্য়ায়, যিনি মা কালির মন্দির তৈরি করতে ব্যস্ত। এমনই গল্পের ছবিটি বাংলাদেশের অর্ধ শতাধিক সিনেমা হলে দেখা যাবে।

এদিকে বাংলাদেশে ‘হুল্লোড়’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে পাঠানো হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র পরিবেশক সমিতির অফিস সূত্রে জানা গেছে, ২৪ জানুয়ারি ‘হুল্লোড়’র সাথে আর কোন ছবি মুক্তি পাচ্ছে না।

এন এইচ, ২৪ জানুয়ারি

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে