Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৪-২০২০

তাবিথ-ইশরাকের বিজয় কেউ ঠেকাতে পারবে না: মির্জা ফখরুল

তাবিথ-ইশরাকের বিজয় কেউ ঠেকাতে পারবে না: মির্জা ফখরুল

ঢাকা, ২৪ জানুয়ারি - আওয়ামী লীগ রাজ‌নৈ‌তিকভাবে দেউলিয়া হয়ে বিএন‌পির বিজয়‌ নানাভাবে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন দলটির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দুই সিটিতে ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে বিএনপির দুই মেয়র প্রার্থীর বিজয় কেউ ঠেকাতে পারবে না বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার সকালে রাজধানীর বনানীতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শে‌ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তি‌নি এ কথা ব‌লেন।

বিএনপির প্রার্থীদের ওপর হামলার নিন্দা জানিয়ে মির্জা ফখরুল ব‌লেন, সিটি নির্বাচনের প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে বিএনপির প্রার্থীদের শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছে। নানাভাবে ষড়যন্ত্র করে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করা হচ্ছে। সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া বলেই বিএনপির বিজয় বাধাগ্রস্ত করার অপচেষ্টা করছে।

‌তি‌নি ব‌লেন, দুই সিটিতে ধা‌নের শী‌ষের প‌ক্ষে যে গণ‌জোয়ার সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে, তা‌তে উত্তরে তা‌বিথ আউয়াল এবং দক্ষিণে ইশরা‌ক হোসেনের বিজয় ঠেকাতে পার‌বে না কেউ-ই।

আরাফাত রহমানকে স্মরণ করে ‌বিএন‌পি মহাস‌চিব ব‌লেন, রাজ‌নৈ‌তিক কার‌ণে আরাফাত রহমা‌ন কোকোর মৃত্যু হ‌য়ে‌ছে। অথচ তি‌নি রাজনী‌তি কর‌তেন না। প্রতি‌হিংসায় কো‌কোর ওপর শারী‌রিক ও মান‌সিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগ‌ফেরাত কামনা কর‌ছি।

এরপ‌র বিএনপির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল ও ইশরাক হোসেন ঢাকা উত্তরের সাবেক মেয়র আনিসুল হকের কবর জিয়ারত করেন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য সে‌লিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা জয়নুল আবদিন ফারুক, হা‌বিবুর রহমান হা‌বিব, আবুল খায়ের ভূঁইয়া, বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, হা‌বিব উন নবী খান সো‌হেল, ‌চেয়ারপারসনের বি‌শেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উ‌দ্দিন চৌধুরী ত্র্যানী, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, সহ সাংগঠ‌নিক সম্পাদক আব্দুল আউয়াল খান, নির্বাহী ক‌মি‌টির সদস্য না‌জিম উ‌দ্দিন আলম, রফিক সিকদার, অবসরপ্রাপ্ত মেজর হানিফ, যুবদ‌লের সভাপ‌তি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, সি‌নিয়র সহ সভাপ‌তি মোরতাজুল ক‌রিম বাদরু, ‌স্বেচ্ছা‌সেবক দ‌লের সভাপ‌তি শ‌ফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কা‌দের ভূঁইয়া জু‌য়েল, জাসা‌সের সহ সভাপ‌তি জাহাঙ্গীর শিকদার, যুবদল উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন, ছাত্রদ‌লের সভাপ‌তি ফজলুর রহমান খোকন, লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা. মোস্তা‌ফিজুর রহমান ইরান, এন‌পি‌পির চেয়ারম্যান ড. ফ‌রিদুজ্জামান ফরহাদ, বিএন‌পি চেয়ারপারস‌নের মি‌ডিয়া উইং সদস্য শামসু‌দ্দিন দিদার, শায়রুল ক‌বির খান, আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।

আরাফাত রহমান কোকোর শাশুড়ি ফাতেমা রেজাও এসময় উপস্থিত ছিলেন।

সূত্র : যুগান্তর
এন এইচ, ২৪ জানুয়ারি

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে