Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০ , ২৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৩-২০২০

চক্ষু চিকিৎসা দিচ্ছেন ক্লাস এইট পাস করেই!

চক্ষু চিকিৎসা দিচ্ছেন ক্লাস এইট পাস করেই!

সাতক্ষীরা, ২৪ জানুয়ারি- এলাকার বিশিষ্ট চক্ষু চিকিৎসক তিনি। পড়েছেন ক্লাস এইট পর্যন্ত। রোগীও দেখেন প্রতিদিন। এমন প্রতারণা নতুন না হলেও বেশ সাহসের সাথেই আবদুল মালেক মণ্ডল এ কাজ চালিয়ে যাচ্ছেন। কিন্তু গ্রামবাসীর হাত থেকে শেষ রক্ষা হয়নি তার। এই ভণ্ড ডাক্তারকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে গ্রামবাসী। স্থানীয়রা জানান, আবদুল মালেক নামে ওই ব্যাক্তি একজন ভারতীয় নাগরিক। তিনি কলকাতা থেকে চক্ষু চিকিৎসা বিদ্যা গ্রহণ করেছেন দাবি করে মাইকিংয়ের মাধ্যমে চিকিৎসা দিয়ে আসছেন।

জানা যায়, ঝাউডাঙ্গা বাজার, সরসকাটি বাজার, কলারোয়া বাজার, বামনখালি বাজার, বুধহাটা বাজারসহ ১০টি স্থানে রয়েছে তার চেম্বার। কম টাকায় চিকিৎসার নামে তিনি অপচিকিৎসা দিয়ে আসছিলেন বলে গ্রামবাসীর অভিযোগে বৃহস্পতিবার সকালে আবদুল মালেক মাইকিং করে চিকিৎসা দেয়ার প্রচার চালানোর সময় গ্রামবাসী তাকে ধরে ফেলে। অবস্থা বেগতিক দেখে মালেক স্বীকার করেন, তিনি বাংলাদেশে ক্লাস এইট পর্যন্ত লেখাপড়া করেছেন। এ ছাড়া ভারতের আয়ুর্বেদ শাস্ত্রের কয়েকটি সার্টিফিকেট আছে তার। ভারতীয় এই নাগরিক থাকেন সাতক্ষীরা শহরের মধুমোল্লারডাঙ্গি গ্রামে। এ বিষয়ে জানতে চাওয়া হলে সদর থানার এসআই মানিক লাল জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২৪ জানুয়ারি

সাতক্ষীরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে