Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ , ১৭ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 2.5/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৩-২০২০

মিলনের সঙ্গে পথচলা শুরু করলেন ইন্দ্রানী

মিলনের সঙ্গে পথচলা শুরু করলেন ইন্দ্রানী

ঢাকা, ২৩ জানুয়ারি - গত বছরের শেষ দিকে ‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ আয়োজিত সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ীর মুকুট জয় করেছিলেন নড়াইলের মেয়ে ইন্দ্রানী দাশ। এবার ছোট পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে এই সুন্দরীর। প্রথমবারের মতো প্রধান চরিত্রে নাটকে অভিনয় করলেন তিনি। নাটকের নাম ‘সেল ফোন’।

এটি সময়ের গল্প ধারাবাহিকের একটি বিশেষ পর্ব। পর্বটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রানী। নাটকটিতে ইন্দ্রানীকে দেখা যাবে আনিসুর রহমান মিলনের বিপরীতে। আনিসুর রহমান রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। আনিসুর রহমান মিলনের সঙ্গে এ নাটকের মাধ্যমে ছোট পর্দায় পথচলা শুরু হলো ইন্দানীর।

ইন্দ্রানী বলেন, “অভিনয় করা অনেক কঠিন। ‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ ছিল আমার অংশ নেওয়া প্রথম কোনো বিউটি প্রেজেন্ট। এরপর নাটকে অভিনয় করলাম। এটা আমার জন্য অনেক বড় একটা পাওয়া। তপু ভাই তার নাটকে আমাকে একটা সুযোগ দিয়েছেন তার জন্য কৃতজ্ঞ। চেষ্টা করবো ভালো ভালো কাজ করে যাওয়ার।”

ইন্দ্রানী প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, ‘বিউটি প্রেজেন্ট থেকে বের হওয়ার পর আমি তাকে আমার নাটকে একটা ব্রেক দিলাম। এটা তার প্রথম নাটক কিন্তু তার অভিনয় দেখে আমি নিজেই অবাক হয়ে গেলাম। এত সুন্দর অভিনয় করে। আমি জানতে পারি সে নাট্যতত্ত্ব নিয়ে পড়াশোনা করছে, যে কারণে তার অভিনয়ের ভীতটা শক্ত।’

নড়াইলের মেয়ে ইন্দ্রানী প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয়ে থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিষয় চতুর্থ বর্ষে পড়ছে। পড়াশোনার পাশাপাশি আরটিভির বঙ্গবন্ধু গোল্ডকাপ এক্সট্রা ও প্রবাস বিনোদন নামে দুটি অনুষ্ঠান উপস্থাপনা করছে। সময়ের গল্প নাটকটি প্রচারিত হচ্ছে প্রতি রবি ও সোমবার, আরটিভিতে।

এন এইচ, ২৩ জানুয়ারি

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে