Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৬ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২২-২০২০

তৈরির ২ বছরের মধ্যেই ভেঙে পড়ল নীল-সাদা পানির ট্যাঙ্ক

তৈরির ২ বছরের মধ্যেই ভেঙে পড়ল নীল-সাদা পানির ট্যাঙ্ক

কলকাতা, ২২ জানুয়ারী - ভরদুপুরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পরিশ্রুত পানীয় জল প্রকল্পের ট্যাঙ্ক। বাঁকুড়ার সারেঙ্গার ফতেডাঙ্গা গ্রামের ঘটনা। বুধবার দুপুরের এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঐ জলের ট্যাঙ্কটির নির্মাণে সংশ্লিষ্ট ঠিকাদার সংস্থার গাফিলতি রয়েছে বলে অভিযোগ উঠতে শুরু করেছে। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি।

স্থানীয় সূত্রে খবর, বছর দুই আগে জনস্বাস্থ্য কারিগরী দফতরের উদ্যোগে এলাকায় পরিশ্রুত পানীয় জল সরবরাহের জন্য ফতেডাঙ্গা গ্রামে এই ট্যাঙ্কটি তৈরী হয়। এই প্রকল্পে, স্থানীয় গড়গড়্যা গ্রাম পঞ্চায়েত এলাকার বিস্তীর্ণ অংশের মানুষকে পানীয় জল সরবরাহ করা হত। এদিন দুপুর ৩ টা নাগাদ ফতেডাঙ্গা গ্রামের ঐ জলের ট্যাঙ্কটি সশব্দে ফেটে যায়। হঠাৎই তা হুড়মুড়িয়ে ভেঙে পড়ার ফলে এলাকা জলে ভরে যায়। এ খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম কলকতা২৪।

এই ঘটনার প্রত্যক্ষদর্শী এবং ঐ জলপ্রকল্পের কর্মী সাগুন মুর্ম্মু বলেন, মাত্র পাঁচ দশ মিনিটের মধ্যে প্রবল শব্দে ঐ জলের ট্যাঙ্কটি ভেঙে পড়ে। আরেক প্রত্যক্ষদর্শী অর্চণা হেম্ব্রমের কথায়, বিকট আওয়াজ পেয়ে বাড়ির বাইরে বেরিয়ে এসে দেখি জলের ট্যাঙ্কটি ভেঙে পড়ছে। দীর্ঘদিন এই জলই তাঁরা পানীয় হিসেবে ব্যবহার করতেন। এবার তাঁদের সমস্যায় পড়তে হবে বলে তিনি জানিয়েছেন। স্থানীয় বাসিন্দা দেবেন মুর্ম্মুর দাবি, নির্মাণকাজে গাফিলতি থাকার কারণেই এই জলের ট্যাঙ্কটি ভেঙে পড়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে সারেঙ্গা থানার পুলিশ।

সুত্র : বিডি২৪লাইভ
এন এ /  জানুয়ারী

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে