Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২২-২০২০

সাইফের সারা শরীরে লিপিস্টিক, গোপন ছবি ভাইরাল

সাইফের সারা শরীরে লিপিস্টিক, গোপন ছবি ভাইরাল

মুম্বাই, ২২ জানুয়ারি- সাইফ আলী খান অভিনীত মুক্তি পাওয়া সর্ব শেষ ছবিটির নাম ‘তানাজি’। বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে সম্প্রতি মুক্তি পাওয়া এই ছবি। অজয় দেবগণ ও কাজলের এই ছবিতে অভিনয় করে বাজিমাত করেছে সাইফও। তবে কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে সাইফ বলেন, ‘ব্রিটিশরা যতদিন আসেনি ততদিন ‘ভারত’ বলে কোনও ধারণা ছিল না।’

এমন মন্তব্য করে ভারতীয়দের তোপের মুখে পড়েছেন এই নায়ক। এই ঝামেলার রেশ কাটতে না কাটতেই নতুন বিষয় নিয়ে আলোচনায় সাইফ আলী খান। এবার প্রকাশিত হয়েছে সাইফের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে তার সারা গায়ে লিপিস্টিক মাখা। কোনো এক নারীর ঠোঁটের ছাপ লেগে আছে তার সারা দেহে।

এদিকে লিপিস্টিক মাখা শরীর নিয়ে ঘর থেকে বাইরে আসতেই তার সামনে পড়েছে মেয়ে। আসলে এসব ঘটেছে সাইফ আলী খানের আপকামিং সিনেমা জওয়ানি জানেমানের পোস্টারে। যেখানে সাইফ আলী খানের সঙ্গে দেখা যাচ্ছে, আলিয়া ফার্নিচারওয়ালাকে।

প্রসঙ্গত, জওয়ানি জানেমান-এ সইফ আলী খানের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। সাইফ আলী খানের হাত ধরেই বলিউডে পা রাখছেন আলিয়া। জওয়ানি জানেমান-এর দ্বিতীয় পোস্টার প্রকাশ্যে আসার পর ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজের টুইটারে সেই ছবি প্রকাশ্যে আনেন। যা দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।

জ্যাকি ভাগনানির পূজা এন্টারটেইনমেন্ট, সাইফ আলী খানের নাইট ফিল্মস ও নর্দান নাইট ফিল্মস এর যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এই ছবি। সম্প্রতি মুক্তি পায় ‘জওয়ানি জানেমন’ এর ট্রেলার। যেখানে সইফ আলি খান, আলিয়া ফার্নিচারওয়ালার সঙ্গে দেখা গেছে তাব্বুকেও। ট্রেলারটিও বেশ প্রশংসা কুড়িয়েছে। আগামী ৩১ জানুয়ারি মুক্তি পাবে এই সিনেমা।

আর/০৮:১৪/২২ জানুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে