Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ , ৫ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২১-২০২০

এক ধাওয়ানের জায়গায় দুই খেলোয়াড়কে দলে নিল ভারত

এক ধাওয়ানের জায়গায় দুই খেলোয়াড়কে দলে নিল ভারত

নয়াদিল্লী, ২২ জানুয়ারি - কাঁধের ইনজুরির কারণে আগেই ছিটকে গিয়েছিলেন ওপেনার শিখর ধাওয়ান। অপেক্ষা ছিলো তার বদলে নিউজিল্যান্ড সফরের দলে কাকে নেয় ভারতীয় ক্রিকেট দল। অপেক্ষার অবসান ঘটেছে মঙ্গলবার। ধাওয়ানের বদলে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ভিন্ন দুই খেলোয়াড়কে দলে নিয়েছে ভারত।

শুক্রবার (২৪ জানুয়ারি) অকল্যান্ডে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। এ সিরিজে ধাওয়ানের বদলে নেয়া হয়েছে সাঞ্জু স্যামসনকে। আর ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে ডাক পেয়েছেন উদীয়মান তারকা পৃথ্বি শ।

২০১৮ সালে টেস্ট অভিষেকেই দারুণ এক সেঞ্চুরি হাঁকিয়েছিলেন পৃথ্বি। বর্তমানে তিনি ভারতীয় 'এ' দলের হয়ে অবস্থান করছেন নিউজিল্যান্ডেই। একটি ওয়ার্ম আপ ম্যাচে খেলেছেন ১০০ বলে ১৫০ রানের ঝলমলে ইনিংস। এর আগে ঘরের মাঠে রঞ্জি ট্রফিতে খেলে গেছেন ক্যারিয়ার সর্বোচ্চ ২০২ রানের ইনিংস।

ডোপিংয়ের কারণে বাদ পড়ার পর গতবছরের নভেম্বরে ক্রিকেটে ফিরেই দুর্দান্ত খেলছেন পৃথ্বি। জানান দিচ্ছেন জাতীয় দলে খেলার জন্য প্রস্তুত তিনি। ধাওয়ানের ইনজুরিটা তাই তার জন্য হয়ে উঠেছে শাপেবর। সবকিছু ঠিকঠাক থাকলে ৫ ফেব্রুয়ারি হ্যামিল্টনে ওয়ানডে অভিষেক হতে যাচ্ছে পৃথ্বির।

নিউজিল্যান্ড সফরে ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), সাঞ্জু স্যামসন, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), শিবাম দুবে, কুলদ্বীপ যাদভ, ইয়ুজভেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, নবদ্বীপ সাইনি, রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুর।

নিউজিল্যান্ড সফরে ভারতের ওয়ানডে স্কোয়াড

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), পৃথ্বি শ, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, রিশাভ পান্ত (উইকেরক্ষক), শিবাম দুবে, কুলদ্বীপ যাদভ, ইয়ুজভেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, নবদ্বীপ সাইনি, শার্দুল ঠাকুর এবং কেদার যাদভ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২২ জানুয়ারি

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে