Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ , ১১ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২১-২০২০

দুর্ঘটনায় গাড়ি চুরমার, প্রাণে বাঁচলেন আর্জেন্টিনা গোলরক্ষক রোমেরো

দুর্ঘটনায় গাড়ি চুরমার, প্রাণে বাঁচলেন আর্জেন্টিনা গোলরক্ষক রোমেরো

ঘটতে পারতো ভয়াবহ কিছু, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটা সোজা গিয়ে আঘাত হেনেছিল রাস্তার পাশের বেষ্টনীতে। সঙ্গে সঙ্গে চুরমার হয়ে যায় গাড়ির একাংশ। নেহায়েত ভাগ্য ভালো, তাই কিছু হয়নি গাড়ির ভেতরে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের আর্জেন্টাইন গোলরক্ষক সার্জিও রোমেরোর।

গত সোমবার ম্যানচেস্টার ইউনাইটেডের ক্যারিংটন ট্রেনিং গ্রাউন্ডে যাওয়ার পথে এ দুর্ঘটনার মুখে পড়েন রোমেরো। তুষারপাতের কারণে রাস্তা পিচ্ছিল থাকায়, গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। পরে এটি আঘাত হানে রাস্তার পাশের বেষ্টনীতে। তবে রোমেরো অক্ষত অবস্থায়ই গাড়ির ভেতর থেকে বেরিয়ে আসেন।

রোমেরোর দুমড়ানো মুচড়ানো গাড়ির ছবি সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সবাই উৎকণ্ঠা প্রকাশ করেন আর্জেন্টাইন গোলরক্ষকের ব্যাপারে। পরে ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে কোনোরকম ইনজুরি হয়নি রোমেরোর। এমনকি বুধবার বার্নলির বিপক্ষে নামার আগে দলের সঙ্গে অনুশীলনও করেছেন।

মূলত ম্যান ইউতে দ্বিতীয় গোলরক্ষক হিসেবে আছেন সার্জিও রোমেরো। তবে কাপ টুর্নামেন্টগুলোতে প্রায়ই রোমেরোকে দেখা যায় প্রথম একাদশে। এমনকি লিগ ম্যাচেও ডেভিড ডি গিয়ার বদলে নামতে দেখা যায় তাকে।

চলতি মৌসুমে এখন পর্যন্ত ৯টি ম্যাচ খেলতে পেরেছেন রোমেরো। সবশেষ এফএ কাপের ম্যাচে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ১-০ গোলে জেতার ম্যাচেও ছিলেন তিনি। সবমিলিয়ে ২০১৫ সালে ক্লাবে যোগদানের পর ৫৪টি ম্যাচ খেলেছেন রোমেরো। এরই মাঝে দলকে ইএফএল কাপ, এফএ কাপ ও ইউরোপা লিগ জিততে সাহায্য করেছেন তিনি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২২ জানুয়ারি

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে