Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৯ মার্চ, ২০২০ , ১৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২১-২০২০

নীলফামারীতে আজহারীর মাহফিল, ১০ লাখ লোকের উপস্থিতি টার্গেট

নীলফামারীতে আজহারীর মাহফিল, ১০ লাখ লোকের উপস্থিতি টার্গেট

নীলফামারী, ২১ জানুয়ারি- বাংলাদেশের জনপ্রিয় ইসলামি বক্তা মাওলানা মিজানুর রহমান আজাহারী নিজের সুমধুর কণ্ঠে বক্তৃতা দিয়ে পুরো বাংলাদেশে আলোড়ন সৃষ্টি করেছে। আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) নীলফামারীতে তার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে। নীলফামারী সদরের চড়াইখোলা স্কুল এন্ড কলেজ মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। উক্ত মাহফিলে প্রায় ১০ লাখ লোকের সমাগমের টার্গেট নিয়ে নীলফামারীর চড়াইখোলা মাঠ প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

এই প্রস্তুতি দেখতে বিগত কয়েকদিন যাবত প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত হাজার লোকের সমাগম হয়েছে মাহফিল প্রাঙ্গনে। আশপাশের প্রায় প্রতিটি গ্রামে বাড়িতে বাড়িতে আত্মীয় স্বজনর এরই মধ্যে উপস্থিত হয়েছে। নীলফামারী জেলার সবগুলো উপজেলাসহ আশপাশের দিনাজপুর, রংপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়সহ লালমনিরহাট, কুড়িগ্রাম থেকেও বিপুল সংখ্যক মানুষ এ মাহফিলে উপস্থিত হবেন বলে আয়োজকরা আশা প্রকাশ করেছেন।

আয়োজক কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে যে, মাহফিল উপলক্ষে মাঠের প্যান্ডেল করা হয়েছে আট লক্ষ বর্গ ফুট। স্টেজ ১২০০ বর্গ ফুট। মাইকের ব্যবস্থা রাখা হয়েছে ৩০০টি। মেডিক্যাল টিম রয়েছে ২টি, এম্বুলেন্স ১টি, ফায়ার সার্ভিস ১টি, ভ্রাম্যমাণ টয়লেট প্রায় ১০০টি, ১ হাজার ৫০০টি টিউব লাইট, ৫০টি সার্চলাইট, প্রজেক্টর ১২টি, এলইডি পর্দা ২টা (প্রতিটি ২১৬ স্কায়ারফিট)। মোটর গ্যারেজ করা হয়েছে ৪টি। এগুলো হলো ভাটারপার (চাঁদনি ভাটা), কালারবাজার স্কুলের মাঠ, চড়াইখোলা স্কুলের মাঠ ও চৌধুরী পাড়া। এই সব মটর গ্যারেজ মূল স্ট্রেজ কয়েক কিমি দূরে। অর্থাৎ কয়েক কিলো হাটতে হবে। র‌্যাব, পুলিশ, আনসার, সাদা পোশাকে পুলিশসহ মোট কয়েকশত সদস্য নিরাপত্তায় নিযোজিত থাকবে। এছাড়াও কয়েক হাজার ভলান্টিয়ার থাকবে। মাহফিলে সভাপতিত্ব করবেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ। মাহফিলে যোগদানের উদ্দেশ্যে মাওলানা আজহারী আকাশ পথে ঢাকা থেকে বিকালে সৈয়দপুর বিমানবন্দরে এসে উপস্থিত হবেন। পরে তিনি নীলফামারী সার্কিট হাউজে অবস্থান করবেন। সেখান থেকে বাদ এশা তিনি মাহফিল স্থলে পৌঁছাবেন বলে জানা গেছে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২১ জানুয়ারি

নীলফামারী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে