Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১১ নভেম্বর, ২০১৯ , ২৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.5/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৪-২০১৩

আর আপোস নয়, ঘোষণা খালেদার


	আর আপোস নয়, ঘোষণা খালেদার
ঢাকা, ১৪ নভেম্বর- অন্যায়ের সঙ্গে কোন আপোস করার সুযোগ নেই বলে ক্ষমতাসীনদের সাফ জানিয়ে দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
 
বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে অনির্ধারিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা ‍জানান।
 
এ সময় সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, সংবিধান থেকে নির্দলীয় তত্ত্বাবধায়কের বিধান বাদ দিয়ে আওয়ামী লীগই অন্যায় করেছে। আমরা এ অন্যায়কে প্রশ্রয় দেবো না।
 
তিনি বলেন, কোনো রকমের আপোসের সুযোগ নেই। কারণ, আপোস করা মানেই অন্যায়কে প্রশ্রয় দেওয়া, অন্যায় মেনে নেওয়া।
 
বিএনপি কোনো অন্যায়কে প্রশ্রয় দেবে না, উল্লেখ করে খালেদা বলেন, আমাদের দাবি অত্যন্ত যুক্তি ও ন্যায়সঙ্গত। আমাদের অবস্থান থেকে সরে দাঁড়ানোর কোনো সুযোগ নেই।
 
এ সময় দেশ ও জনগণের স্বার্থ রক্ষার আন্দোলনে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করারও আশাবাদ ব্যক্ত করেন খালেদা।
 
জাতীয় প্রেসক্লাব ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে খালেদা জিয়া এ সময় বলেন, যখনই কোনো সমস্যা হয়েছে প্রেসক্লাব আমাদের জায়গা দিয়েছে। এই প্রেসক্লাব আমাদের সেকেন্ড হোম।
 
এ সময় সাংবাদিক নেতাদের কাছে চা খেতে চান উৎফুল্ল বিরোধী নেত্রী। 
 
বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় জাতীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে খালেদা জিয়ার এ মতবিনিময়কালে আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি কামালউদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, বিএনপির চেয়ারপার্সনের প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান সোহেল,শফিক রেহমান, মাহফুজউল্লাহ, প্রেসক্লাবের সাবেক সভাপতি রিয়াজউদ্দিন আহমেদ, দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদ, দৈনিক নয়াদিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, বিশিষ্ট সাংবাদিক এরশাদ মজুমদার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুল হাই শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ডিইউজের সাবেক সভাপতি আব্দুস শহীদ, সাবেক সভাপতি এলাহী নেওয়াজ খান সাজু, বিএফইউজের সভাপতি রুহুল আমীন গাজী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি ইলিয়াস খান সহ বিএনপিপন্থি শতাধিক সিনিয়র সাংবাদিক।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে