Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৩০ মার্চ, ২০২০ , ১৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৯-২০২০

এবার ইন্তেখাব দিনারের সঙ্গে প্রভা

এবার ইন্তেখাব দিনারের সঙ্গে প্রভা

ঢাকা, ১৯ জানুয়ারি - ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। অনেক সময় পাড়ি দিয়ে কাজ করে চলেছেন প্রশংসার সাথে। একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। সম্প্রতি নিজেকে জড়িয়েছেন অন্যরকম এক গল্পের সঙ্গে। আর এই গল্পে প্রভার সঙ্গী ইন্তেখাব দিনার।

সম্প্রতি ইন্তেখাব দিনার ও প্রভা জুটি বেঁধেছেন ‘পরের মেয়ে’ নামের একটি ধারাবাহিক নাটকে। আজ থেকে এনটিভিতে প্রচার হবে নতুন এই ধারাবাহিক নাটকটি। প্রতি সপ্তাহের রোববার সোমবার ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে এটি।

সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। ইন্তেখাব দিনার-সাদিয়া জাহান প্রভা ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন দিলারা জামান,গোলাম কিবরিয়া তানভীর, জিয়াউল হাসান কিসলু, আদৃতা, আল মামুন, মুনিরা ইউসুফ মেমী, ইলোরা গওহর, টয়া, হিন্দোল রায় প্রমুখ।

নাটকটি নিয়ে নির্মাতা হাবিব শাকিল বলেন, ‘একটি পারিবারিক গল্পের নাটক। সংসারে নানা টানাপোড়েনের গল্প এতে উঠে এসেছে এখানে। দেখা যাবে একটি মেয়ের স্বামী মারা যাওয়ার পর সন্তানকে নিয়ে তার একা পথ চলার গল্প। অনেক সংগ্রাম ও সংকটময় পরিস্থিতি পাড়ি দিতে হয় তাকে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে নাটকটি।’

‘পরের মেয়ে’ নাটকের গল্পে দেখা যাবে মেধাবী নাজিফা ছাত্রী অবস্থায় তার পরিবারের অসম্মতিতে বাউন্ডুলে মিতুলকে ভালোবেসে বিয়ে করে ফেলে। এর ফলে নাজিফার বাবা মেয়েকে ত্যাজ্য করেন। নাজিফার শ্বাশুড়ি, নাজিফার প্রতি মমত্ব অনুভব করেন। নাজিফাও তার শ্বাশুড়িকে ভালবেসে ফেলে।

শ্বাশুড়ি অসুস্থ হলে নাজিফা ও মিতুল প্রায় দেড় বছর সেবা শুশ্রুষা করে শ্বাশুড়িকে বাঁচিয়ে তোলে। এর মাঝেই জন্ম নেয় আরিয়ানা। পারিবারিক এসব ঝঞ্জাটের কারণে নাজিফার নিজের পড়াশোনাটা আর হয়না। মেয়ের বয়স যখন মাত্র ছয় মাস, তখনই নাজিফার জীবনে সব থেকে বড় আঘাতটা আসে। গার্মেন্টসের ঝুট ব্যবসাকে কেন্দ্র করে মিতুল খুন হয়ে যায়। এভাবেই এগিয়ে যাবে গল্প।

এন এইচ, ১৯ জানুয়ারি

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে