Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৬ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৮-২০২০

সিএএ, এনআরসি-র বিরোধী আন্দোলনের ধার বাড়াতে আজ বঙ্গ কংগ্রেসকে প্রশিক্ষণ দেবেন চিদাম্বরম

সিএএ, এনআরসি-র বিরোধী আন্দোলনের ধার বাড়াতে আজ বঙ্গ কংগ্রেসকে প্রশিক্ষণ দেবেন চিদাম্বরম

কলকাতা, ১৮ জানুয়ারি - কোনওরকম রাজনৈতিক পতাকা ছাড়াই পি চিদাম্বরম পার্ক সার্কাসের গণ অবস্থানে হাজির প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদমম্বরম (P Chidambaram)। শুক্রবার সন্ধ্যায় ধরনা স্থলে হাজির হন তিনি। এ দিন চিদাম্বরমের সঙ্গে ছিলেন যুব কংগ্রেসের রাজ্য সহ-সভাপতি তথা সোমেন মিত্রের ছেলে রোহন মিত্র।

গত ৭ জানুয়ারি থেকে পাক সার্কাস ময়দানে সংশোধিত নাগরিকত্ব আইন, নাগরিক পঞ্জিকরণ ও এনপিআর-এর বিরুদ্ধে গণ অবস্থান কর্মসূচী চালিয়ে যাচ্ছেন মহিলারা। এ দিন আন্দোলনে উৎসাহ দিতে কয়েকজনের সঙ্গে কথাও বলেন চিদমম্বরম (P Chidambaram)।

মূলত সিএএ, এনআরসি-র বিরোধী আন্দোলনকে আরও জোরালো করতে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে কলকাতায় এনে প্রশিক্ষণ শিবিরের আয়োজন করছে প্রদেশ কংগ্রেস। শনিবার বিধান ভবনে প্রশিক্ষণ শিবিরে কর্মীদের সঙ্গে কথা বলবেন চিদমম্বরম (P Chidambaram)। সিএএ, এনআরসি-র বিরোধী আন্দোলনকে আরও ধারালো করতে রাজ্যের কংগ্রেস নেতা-কর্মীদের প্রশিক্ষণ দেবেন তিনি।

সিএএ এবং এনআরসি কী ভাবে সংবিধানকে বিরোধী কাজ করছে এবং নানা ধর্ম, সম্প্রদায়ের মানুষকে কী ভাবে বিপদে ফেলছে, সেই বিষয়ই সবিস্তারে ব্যাখ্যা করবেন চিদম্বরম। জানা গিয়েছে, এই প্রশিক্ষণ শিবিরে উপস্থিত থাকবেন এআইসিসি-র তরফে বাংলার ভারপ্রাপ্ত নেতা গৌরব গগৈ এবং প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রও।

এন এইচ, ১৮ জানুয়ারি

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে