Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ , ১২ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৮-২০২০

মাঠভর্তি দর্শক টানতে টিকিটের মূল্য কমাল পাকিস্তান

মাঠভর্তি দর্শক টানতে টিকিটের মূল্য কমাল পাকিস্তান

ইসলামাবাদ, ১৮ জানুয়ারি- অবশেষে মাঠে গড়াচ্ছে পাকিস্তান-বাংলাদেশ সিরিজ। প্রথম দফায় তিনটি টি-টোয়েন্টি খেলবে দুদল। আগামী ২৪ জানুয়ারি থেকে শুরু হবে এ সিরিজ। এদিন লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি। সেখানেই ২৫ ও ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাকি দুই ম্যাচ।

এ সিরিজে মাঠভর্তি দর্শক দেখতে নানামুখী পদক্ষেপ নিচ্ছে পাকিস্তান। তন্মধ্যে অন্যতম টিকিটের মূল্য হ্রাস। মাঠে দর্শক টানতে উল্লেখযোগ্য হারে এর দাম কমিয়ে দিয়েছে পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)।

শুক্রবার পিসিবি জানিয়েছে, শ্রীলংকার বিপক্ষে সিরিজে টিকিটের যে মূল্য ছিল, বাংলাদেশের বিপক্ষে সেটি অনেক কমিয়ে দেয়া হচ্ছে। মাঠভর্তি দর্শক পেতেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

টিকিটের নতুন মূল্য নিয়ে বোর্ডটির একজন মুখপাত্র বলেন, জাভেদ মিয়াঁদাদ ও সাঈদ আনোয়ার স্ট্যান্ডের টিকিটের মূল্য দেড় হাজার পাকিস্তানি রুপি থেকে এক হাজার করা হয়েছে। ইমরান খান ও ফজল মাহমুদ স্ট্যান্ডের টিকিটের মূল্য তিন হাজার থেকে দুই হাজার নির্ধারণ করা হয়েছে। ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুস স্ট্যান্ডের টিকিটের মূল্য পাঁচ হাজার থেকে চার হাজার রুপিতে নামিয়ে আনা হয়েছে।

তিনি যোগ করেন, তবে ইনজামাম-উল হক, নাজার, কায়েদ, ইমতিয়াজ আহমেদ, জহির আব্বাস, হানিফ মোহাম্মদ, মজিদ খান, আবদুল কাদির, সাইদ আহমেদ এবং সরফরাজ নওয়াজ স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ রুপি অপরিবর্তিত রয়েছে। শনিবার থেকে টিকিট বিক্রি শুরু।

সূত্র: দ্য ন্যাশন

আর/০৮:১৪/১৮ জানুয়ারি

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে