Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ , ৫ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৭-২০২০

যে কারণে বাংলাদেশের বিপক্ষে বাদ পড়লেন আমির

যে কারণে বাংলাদেশের বিপক্ষে বাদ পড়লেন আমির

ইসলামাবাদ, ১৭ জানুয়ারী - বঙ্গবন্ধু বিপিএলে আগুনে ফর্মে আছেন মোহাম্মদ আমির। এখন পর্যন্ত টুর্নামেন্টে ১৮ উইকেট নিয়েছেন তিনি। খুলনা টাইগার্সকে ফাইনালে তুলতে পেস বিভাগে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন এ বাঁহাতি পেসার। প্রথমবারের মতো অধরা শিরোপা জিততে তার পানে চেয়ে দলটির অধিনায়ক মুশফিকুর রহিম।

অথচ আমিরের দিক থেকে মুখ ফিরিয়ে নিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাংলাদেশের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে তারা। তাতে ঠাঁই পেয়েছেন কয়েকজন তরুণ ক্রিকেটার। ফিরেছেন অভিজ্ঞ শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজ।

তবে জায়গা হয়নি আমিরের। তার বাদ পড়ার পেছনে স্পষ্ট কোনো কারণ উল্লেখ করেনি পিসিবি। কিন্তু তিনি নিজেই এদিন পরক্ষণেই টুইট করে সেই কথা জানিয়েছেন। বাঁহাতি পেসার মনে করেন, টেস্ট ক্রিকেট থেকে অবসর নেয়ায় দল থেকে বাদ পড়েছেন তিনি।

গেল বছরের জুলাইয়ে মাত্র ২৭ বছর বয়সে ক্রিকেটের অভিজাত সংস্করণকে বিদায় জানান আমির। তবে বাদ পড়ায় আশাহত নন তিনি। বরং আরও শক্তপোক্তভাবে দলে ফিরতে চান সুইং মাস্টার।

আমির বলেন, আমি আবার স্বরূপে ফিরব। চিন্তা করার কিংবা উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। আমি আরও শক্ত হয়ে দলে ফিরব ইনশাল্লাহ।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সদ্য পাকিস্তানে যেতে রাজি হয়েছে বাংলাদেশ। তিন দফায় দেশটি সফর করবে তারা। এ সময়ে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি, একমাত্র ওয়ানডে এবং দুই ম্যাচ টেস্টের পূর্ণাঙ্গ সিরিজ খেলবেন টাইগাররা।

প্রথম দফায় ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। সব ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

তথ্যসূত্র: ব্যাটিং উইথ বিমল।
এন এ/ ১৭ জানুয়ারী

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে