Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ , ১২ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০২০

যশোরে দু'দফায় মারপিটে বৃদ্ধের মৃত্যু

যশোরে দু'দফায় মারপিটে বৃদ্ধের মৃত্যু

যশোর, ১৭ জানুয়ারি - যশোর সদরের ভাতুড়িয়ার দায়পাড়ায় মারপিটের শিকার হয়ে হাশেম আলী (৬৬) নামে এক বৃদ্ধ মারা গেছেন। পরিবারের অভিযোগ, একই এলাকার মান্নান, মিন্টু ও তাদের লোকজন তাকে দুই দফা মারপিট করলে তিনি প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে আনার সময় পথিমধ্যে মারা যান তিনি। তিনি হৃদরোগসহ বার্ধক্যজনিত শারীরিক সমস্যায় ভুগছিলেন।

মৃতের ছেলে আছর আলী জানান, গত বুধবার গাছ থেকে রস পেড়ে খাওয়ার মিথ্যা অজুহাত তুলে তাকেসহ তার কয়েকবন্ধুকে মারপিট করেন মান্নান ও মিন্টু। এরপর রাতের দিকে ওই দু’জন ফের তাদের বসত-বাড়িতে ঢুকে তার বাবাকে চড় থাপ্পড় ও কিল ঘুসি মারেন। এমনকি পরদিন বৃহস্পতিবার সকালেও লোকজন নিয়ে তাদের বাড়িতে ভাঙচুর চালায় ও তার বাবাকে মারধর করে। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। সন্ধ্যায় হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

যশোর কোতোয়ালি থানা পুলিশের এসআই আফম মনিরুজ্জামান জানান, পরিবারের লোকজন দাবি করছে তাকে মারপিট করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৭ জানুয়ারি

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে