Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৭ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০২০

তিন বছর পর নিউজিল্যান্ড দলে বেনেট

তিন বছর পর নিউজিল্যান্ড দলে বেনেট

ওয়েলিংটন, ১৬ জানুয়ারি - আন্তর্জাতিক ক্রিকেটে তার অভিষেক বাংলাদেশের বিপক্ষে, ২০১০ সালে। সবশেষ ম্যাচটিও খেলেছেন বাংলাদেশের বিপক্ষেই, ২০১৭ সালে। লম্বা ৭ বছর সময়ে তার আন্তর্জাতিক ক্যারিয়ারে ম্যাচ সংখ্যা মাত্র ১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে। ২০১৭ সালের পর আর খেলতে পারেননি জাতীয় দলের হয়ে।

অবশেষে প্রায় ৩ বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে খেলার সুযোগ এসেছে নিউজিল্যান্ডের ডানহাতি পেসার হ্যামিশ বেনেটের সামনে। ভারতের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ১৩ সদস্যের স্কোয়াডে ডাক পেয়েছেন ৩২ বছর বয়সী এ পেসার।

কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন এ স্কোয়াডে সুযোগ পেয়ে প্রথম ম্যাচেই টি-টোয়েন্টি অভিষেক হতে যাচ্ছেন বেনেটের। কেননা এখনও ইনজুরি কাঁটিয়ে দলে ফিরতে পারেননি দুই নিয়মিত পেসার ট্রেন্ট বোল্ট এবং লকি ফার্গুসন। একই কারণে স্কোয়াড গঠনে বিবেচনায় আসেননি ম্যাট হেনরি, টম লাথাম, সেথ র‍্যান্স, ডগ ব্রেসওয়েল, উইল ইয়ং এবং অ্যাডাম মিলনে।

এত এত ইনজুরির ভিড়ে বেনেটের পেস বোলিং সঙ্গী হবেন টিম সাউদি, ব্লেয়ার টিকনার এবং স্কট কুগলেনরা। এছাড়া স্পিন ডিপার্টমেন্টে আছেন বাঁহাতি মিচেল স্যান্টনার ও লেগস্পিনার ইশ সোধি।

আগামী ২৪ জানুয়ারি অকল্যান্ডে শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। যা শেষ হবে ২ ফেব্রুয়ারি, হ্যামিল্টনে। এরপর আবার দুই দলের তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজও অনুষ্ঠিত হবে।

ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড

কেন উইলিয়ামসন (অধিনায়ক), হ্যামিশ বেনেট, কলিন ডি গ্র্যান্ডহোম (প্রথম ৩ ম্যাচ), টম ব্রুস (শেষ ২ ম্যাচ), মার্টিন গাপটিল, স্কট কুগলেন, ড্যারেল মিচেল, কলিন মুনরো, রস টেলর, ব্লেয়ার টিকনার, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ইশ সোধি ও টিম সাউদি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৬ জানুয়ারি

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে